৭ দিনে গ্রেফতার হলো নীলফামারীতে অটো রাইস মিল ম্যানেজারের মূল হত্যাকারী


নির্ণয়,,নীলফামারী॥
নীলফামারীর জলঢাকা উপজেলায় অটোরাইস মিলের ম্যানেজার মোঃ হাফিজুল ইসলামকে (৫৫) ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যা ঘটনার ৭ দিনে মধ্যেই মুল হত্যাকারী আসামী রুবেলকে(৩৫) পুলিশ গ্রেফতার করতে সক্ষম হয়েছে। 

 শনিবার(৫ জুন/২০২১) মধ্য রাতে গাজিপুর জেলার কালিয়াকৈরের মৌচাক টমস্টার বাজারের তেলির চেল্লি বস্তিতে অভিযান চালিয়ে নীলফামারী পুলিশ তাকে গ্রেফতার করে। 

আজ রবিবার(৬ জুন) বিকাল ৪টায় আসামী গ্রেফতারের বিষয়টি এক সংবাদ সম্মেলনের মাধ্যমে নীলফামারীর পুলিশ সুপার মোহাম্মদ মোখলেছুর রহমান (বিপিএম,পিপিএম) নিশ্চিত করেন। 

হত্যাকারী রুবেল জেলার জলঢাকা উপজেলার উত্তর চেরেঙ্গা মাদুর জুম্মা মহল্লার মৃত আমিনুর রহমানের ছেলে ও জলঢাকা শহরের “চৌধুরী সুপার মার্কেটের” মা কসমেটিকস ব্যবসায়ী। হত্যার শিকার হাফিজুল ইসলাম একই এলাকার মৃত তালেব আলীর ছেলে ও জাহান অটোরাইস মিলের ম্যানেজার।

পুলিশ সুপার সাংবাদিকদের জানান, আসামী রুবেল তার ব্যবসা প্রতিষ্ঠানটি বিক্রি করার জন্য হাফিজুল ইসলামের সঙ্গে ৪ লাখ টাকায় চ্যুক্তিবদ্ধ হয়। ৩১ মে সন্ধ্যায় উক্ত মার্কেটের মালিক আহম্মেদ সাইদ চৌধুরী ডিটুর বাড়িতে গিয়ে তাকে স্বাক্ষী রেখে ৩ লাখ ৯০ হাজার টাকা পরিশোধের কথা ছিল। ঘটনার দিন সন্ধ্যার সময় টাকা কখন দিবে জানার জন্য হত্যাকারী রুবেল কৌশলে হাফিজুলের ছেলে ছাদেকুলকে মোবাইল করে জানতে চায়। ছাদেকুল উত্তরে বলে বাবা টাকা নিয়ে রাত ৮টার মধ্যে তোমার কাছে পৌছে যাবে। 

পুলিশ সুপার আরও বলেন, দোকান বিক্রির টাকা আত্নসাত করার লক্ষ্যে রুবেল ফন্দি আটে ওই টাকা ছিনতাই করবে। সেই মাফিক সে ধারালো অস্ত্র সঙ্গে নিয়ে ওৎ পেতে থাকে। হাফিজুল ইসলাম যখন টাকা নিয়ে বাড়ি হতে বের হয়ে যায় ঠিক তখন ফাকা স্থানে মুখোশ পড়ে রুবেল তাকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যা করে। এরপর হাফিজুরের কোমরে থাকা ৩ লাখ ৯০ হাজার টাকার মধ্যে রুবেল প্রায় ১ লাখ ৫ হাজার  টাকা হাতিয়ে নিয়ে পালিয়ে গেলেও বাকি ২ লাখ ৮৫ হাজার টাকা হত্যার শিকার হাফিজুরের লুঙ্গির কোমড়ে বাধাই ছিল। যা পুলিশ লাশের সঙ্গে উদ্ধার করে।

পুলিশ সুপার বলেন, গ্রেফতারের পর আসামী রুবেলকে রবিবার সকালে নীলফামারীর জলঢাকার ঘটনাস্থলে নিয়ে এসে রুবেলের মাধ্যমে হত্যার কাজ নিয়োজিত ধারালো ছোড়া ও তার লুকিয়ে রাখা রক্তাত্ব জামা, প্যান্ট ও গেঞ্জি জব্দ করা হয়। 

সংবাদ সম্মেলনে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) লিজা বেগম, অতিরিক্ত পুলিশ সুপার (সদর দপ্তর) মোহাম্মদ সাইফুল ইসলাম, সদর থানার ওসি আব্দুর রউপ, জলঢাকা থানার ওসি মোস্তাফিজুর রহমান, সদর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মাহমুদ-উন নবী, ডিবি ওসি ফিরোজ কবীর সহ অন্যান্য কর্মকর্তাগন।

প্রকাশ থাকে যে এই হত্যার ঘটনায় জলঢাকা থানায় বাদী হয়ে মামলা দায়ের করে নিহতের ছেলে ছাদেকুল ইসলাম। এদিকে এই রির্পোট লিখার সময় আসামী রুবেল আদালতে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমুলক জবাববন্দী প্রদান করছিল। # 


পুরোনো সংবাদ

নীলফামারী 7211483178368357099

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item