জলঢাকায় অপহৃত ব্র্যাক কর্মী ১১ দিন পর গাইবান্ধার সুন্দরগঞ্জ থেকে উদ্ধার


নির্ণয়,নীলফামারী॥
নীলফামারীর জলঢাকা থেকে অপহৃত ব্র্যাক কর্মী মনিরা সুলতানাকে(৩৩) ১১দিন পরে উদ্ধার করেছে জেলা গোয়েন্দা পুলিশ। আজ শুক্রবার(১৮ জুন/২০২১) ভোরে গাইবান্ধা জেলার সুন্দরগঞ্জ উপজেলার ধুমাইটারী এলাকার একটি বাড়ি থেকে তাকে উদ্ধার করা হয়। মনিরা অপহরণকারীর এক নিকটাত্মীয়ের বাড়িতে অবস্থান করছিলো। 

পুলিশ জানায়, গত ৭ জুন সকালে জলঢাকা উপজেলা শহরের পেট্রোল পাম্প এলাকা থেকে অপহৃত হন ব্র্যাক জলঢাকা অফিসের কর্মসুচী সংগঠক মনিরা আকতার। এ ঘটনায় এদিন বিকেলে মনিরার স্বামী ব্র্যাকর নীলফামারীর কাজীরহাট শাখার কর্মসুচী সংগঠক সেলিম রেজা বাদী হয়ে একটি মামলা করেন। 

পুলিশ আরো জানায়, জলঢাকায় আসার আগে মনিরা কুড়িগ্রামের উলিপুরে কর্মরত ছিলো। কুড়িগ্রামে মোর্শেদুর রহমানের সাথে প্রথম বিয়ে হয় তার। ২০২০ সালের নভেম্বরে তাদের মধ্যে বিবাহ বিচ্ছেদ ঘটে। গেল রোজার ঈদে বগুড়ার শিবগঞ্জে দ্বিতীয় স্বামীর বাড়িতে ঈদ করতে গিয়ে অপহরণের চেষ্টা চালায় মোর্শেদ। এ ঘটনায় একটি জিডি হয়েছিলো। অপহরণের ঘটনায় সন্দেহ ছিলো মনিরার প্রথম স্বামী কুড়িগ্রামের মোর্শেদুর রহমানের দিকেই। এসব বিষয় মাথায় রেখে তদন্ত চালানো হয়। এক পর্যায়ে তথ্য প্রযুক্তির সহায়তায় অবস্থান চিহিৃত করে মনিরাকে উদ্ধার করা হয়। 

জলঢাকা থানার ওসি মোস্তাফিজুর রহমান জানান, উদ্ধার মনিরাকে আদালতে তোলা হবে। আদালত থেকে যে সিদ্ধান্ত আসবে সেটি বাস্তবায়ন করা হবে। # 


পুরোনো সংবাদ

নীলফামারী 9005514322251456225

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item