ডোমারে করোনা ভাইরাস প্রতিরোধে আলোচনা সভা


আনিছুর রহমান মানিক, ডোমার (নীলফামারী) প্রতিনিধি>>

নীলফামারীর ডোমারে করোনা ভাইরাস প্রতিরোধের লক্ষ্যে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

ডোমার উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কার্যালয় বিভাগ আয়োজিত সোমবার (২৮ জুন) সকাল ১১টায় উপজেলা পরিষদ হলরুমে উপজেলা স্বাস্থ্য ও পঃপঃ কর্মকর্তা ডাঃ রায়হান বারী’র সভাপতিত্বে উপজেলা স্বাস্থ্য পরিদর্শক (ভারপ্রাপ্ত) বেলাল উদ্দিনের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা শাহিনা শবনম।

বিশেষ অতিথি হিসাবে, উপজেলা আ’লীগের সভাপতি অধ্যপক খায়রুল আলম বাবুল, ডোমার থানা অফিসার ইনচার্জ মোস্তাফিজার রহমান, উপজেলা ভাইস চেয়ারম্যান আব্দুল মালেক সরকার, নারী ভাইস চেয়ারম্যান বেগম রৌশন কানিজ, উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা আমির হোসেন, এমওডিসি, ইউএইচসি ডাঃ আবুল আলা, সদর ইউপি চেয়ারম্যান মোসাব্বের হোসেন মানু, বোড়াগাড়ী ইউপি চেয়ারম্যান ও উপজেলা যুবলীগের আহবায়ক আমিনুল ইসলাম রিমুন, গোমনাতী ইউপি চেয়ারম্যান আব্দুল হামিদ, সোনারায় ইউপি চেয়ারম্যান আবুল কালাম আজাদ প্রমূখ বক্তব্য রাখেন।

প্রধান অতিথি উপজেলা নির্বাহী কর্মকর্তা শাহিনা শবনম জানান, সরকারের নির্দেশনায় আগামী ১ জুলাই সারাদেশে লগডাউন ঘোষনা করা হয়েছে। ডোমার উপজেলাকে করোনা মুক্ত রাখতে হাট বাজারে সচেতনতা মূলক মাইকিং, মাস্ক পরিধান করা এবং সামাজিক দূরত্ব বজায় রাখতে পুলিশ প্রশাসন, চেয়ারম্যান, ইউপি সদস্য, মসজিদের ঈমাম, শিক্ষক, গ্রামপুলিশসহ রাজনৈতিক ব্যক্তিদের সহযোগিতা কামনা করেন তিনি। অনুষ্ঠানের সভাপতি ডাঃ রায়হান বারী বলেন, করোনা মোকাবেলায়  প্রয়োজনীয় কাজ ছাড়া বাড়ির বাহিরে না গিয়ে সার্বক্ষনিক মাস্ক পরিধান, সামাজিক দূরত্ব বজায় রেখে চলাফেরা, সাথে হ্যান্ডস্যানিটাইজার ব্যবহার করা আবশ্যক। জ্বর, কাঁশি, স্বাসকষ্টর মতো কোন লক্ষণ দেখা দিলে দ্রুত কোভিট- ১৯ পরীক্ষা করার জন্য পরামর্শ প্রদান করেন। 

 


পুরোনো সংবাদ

নীলফামারী 8739485990896818661

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item