ডোমার উপজেলায় প্রাতিষ্ঠানিক প্রসব বৃদ্ধির লক্ষ্যে সচেতনতামূলক কর্মশালা অনুষ্ঠিত


নির্ণয়,নীলফামারী॥ নীলফামারীর ডোমার উপজেলায় সংক্রমণ নিয়ন্ত্রণ, নিরাপদ ও প্রাতিষ্ঠানিক প্রসব বৃদ্ধির লক্ষ্যে সচেতনতামূলক কর্মশালা অনুষ্ঠিত হয়েছে। বুধবার(১৬ জুন/২০২১) দুপুরে “মা ও শিশু সুরক্ষা চাই,স্বাস্থ্য কেন্দ্রে প্রসব করাই” প্রতিপাদ্যে পায়াক্ট বাংলাদেশ এবং আদ্রিতা ভিজ্যুয়াল এর সহযোগীতায় ডোমার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স কর্মশালাটির আয়োজন করেন। 

উক্ত কর্মশালায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান তোফায়েল আহমেদ। উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা: রায়হান বারীর সভাপতিত্বে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন থানার ওসি মোস্তাফিজার রহমান, আবাসিক মেডিক্যাল অফিসার ডা: তপন কুমার রায়, ডা: রোকসানা আফরোজ লুনা, ডা: রুখসানা আফরোজ, পায়াক্ট বাংলাদেশ এবং আদ্রিতা ভিজ্যুয়ালের প্রোগ্রাম অর্গানাইজার জুলফিকার আলম, জানো প্রকল্পের উপজেলা ম্যানেজার শরিফ আহমেদ শাহ্, ইউপি চেয়ারম্যান আমিনুল ইসলাম রিমুন, এমদাদুল ইসলাম প্রমূ।

স্বাস্থ্য পরিদর্শক বেলাল উদ্দিনের সঞ্চলনায় সংক্রমণ নিয়ন্ত্রণ, নিরাপদ ও প্রাতিষ্ঠানিক প্রসব বৃদ্ধির লক্ষ্যে করনীয় ভূমিকা উপস্থাপন করেন ডা: রুবিনা আফরোজ। #


পুরোনো সংবাদ

নীলফামারী 5135538161208087110

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item