নীলফামারীতে সাজাপ্রাপ্ত আসামীসহ গ্রেফতার-৭


নির্ণয়,নীলফামারী॥
নীলফামারীতে মটর সাইকেল চোর ও একাধিক চুরি মামলার সাজাপ্রাপ্ত আসামী সহ তালিকাভুক্ত ৭ জন আসামীকে গ্রেফতার করেছে পুলিশ। বুধবার(২ জুন/২০২১) রাতে নীলফামারী ও সৈয়দপুর পুলিশের বিশেষ অভিযান চালিয়ে জেলা ও পাশ্ববর্তী জেলার বিভিন্ন এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়। 

এরা হলেন, চাঁদপুরে কচুয়ার লক্ষীপুরে রহিমানগরের মাওলানা হারুন অর রশিদের ছেলে জাহিদুল ইসলাম শুভ ওরফে বকুল (২৮), লালমনিরহাটের হাতিবান্ধার পশ্চিম ফকিরপাড়ার আবুল হোসেনের ছেলে আক্তার হোসেন ওরফে আক্তার (৩৫), নীলফামারী সদরের পূর্ব সুটিপাড়ার আব্দুল হাইয়ের ছেলে ওবায়দুল ইসলাম (৩৫) ও আব্দুর রাজ্জাকের ছেলে মানিক (৩৩)।

গ্রেফতারকৃত আসামীদের স্বীকারোক্তি মোতাবেক নীলফামারী শহরের নিউ বাবুপাড়ার পলাতক আসামী সিরাজুল ইসলামের (৩৬) বসতবাড়ী হতে একটি চোরাই হিরো হোন্ডা মটর সাইকেল উদ্ধার করা হয়।

একই রাতে নীলফামারী থানা এলাকা হতে মাদক মামলা জি/আর-১৪৫/০৭ এর ০৬(ছয়) মাসের সাজা প্রাপ্ত ও জি/আর-২১৯/১৮ এর পলাতক এবং সৈয়দপুর থানার একাধিক মামলার তালিকাভূক্ত পলাতক আসামী সৈয়দপুর উপজেলার বোতলাগাড়ীর মৃত মফিজ উদ্দিনের ছেলে মনতাজ হোসেনকে (৪৭) গ্রেফতার করা হয়। 

এছাড়াও ধর্তব্য অপরাধ রোধকল্পে ফৌঃ কাঃ বিঃ আইনের ১৫১ ধারায় ০২ জন আসামীকে গ্রেফতার করা হয়। 

আজ বৃহস্পতিবার দুপুরে অতিরিক্ত পুলিশ সুপার (সৈয়দপুর সার্কেল) সারোয়ার আলম বিষয়টি নিশ্চিত করেন। দুপুরে আসামীদের আদালতের মাধ্যমে জেলা কারাগারে প্রেরণ করা হয়েছে। # 


পুরোনো সংবাদ

নীলফামারী 9178124698048947426

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item