সৈয়দপুরে স্বেচ্ছাসেবী সংস্থা এ্যমপ্যাথি’র উদোগে তিন প্রতিবন্ধী শিক্ষার্থীকে শিক্ষা সহায়তা প্রদান


তোফাজ্জল হোসেন লুতু, সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি

 নীলফামারীর সৈয়দপুরে বেসরকারি স্বেচ্ছাসেবী সংস্থা এ্যমপ্যাথির উদ্যোগে তিন প্রতিবন্ধী শিক্ষার্থীকে শিক্ষা সহায়তা প্রদান করা হয়েছে। গতকাল  বুধবার (১৬ জুন) উপজেলার বাঙ্গালীপুর ইউনিয়নের লক্ষণপুর স্কুল এন্ড কলেজে সংস্থার প্রতিবন্ধী শিক্ষার্থীর শিক্ষা সহায়তা প্রকল্পের আওতায় ওই শিক্ষা সহায়তা বিতরণ করা হয়। 

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সৈয়দপুর উপজেলা সমাজ সেবা অফিসার  নুর মোহাম্মদ।

লক্ষণপুর স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ মো. রেজাউল করিম রেজার সভাপতিত্বে অনুষ্ঠানে বেসরকারি স্বেচ্ছাসেবী সংস্থা এ্যমপ্যাথি’র সভাপতি সাংবাদিক তোফাজ্জল হোসেন লুতু, সংস্থার প্রতিষ্ঠাতা  পরিচালক মো. শফিকুল আলম ও প্রতিবন্ধিতা সহকারী সোহাগ রানা দিপুসহ প্রতিবন্ধী শিক্ষার্থী  ও তাদের অভিভাবকরা উপস্থিত ছিলেন।

 অনুষ্ঠানের প্রধান অতিথি উপজেলা সমাজ সেবা অফিসার নুর মোহাম্মদ শিক্ষার্থীদের হাতে শিক্ষা সহায়তার অর্থ তুলে দেন।

সংস্থা কর্তৃক প্রতিবন্ধী শিক্ষা সহায়তাপ্রাপ্ত তিন শিক্ষার্থীরা হচ্ছে, দিনাজপুর পলিটেকনিক ইন্সটিটিউটের মেধাবী শিক্ষার্থী মমতাজ মুন্নী, লায়ন্স স্কুল এন্ড কলেজের দ্বাদশ শ্রেণীর শিক্ষার্থী লক্ষণপুর স্কুল এন্ড কলেজের শিক্ষার্থী সুপন রায় ও লক্ষণপুর স্কুল এন্ড কলেজের দ্বাদশ শিক্ষার্থী কাজল রেখা।

 প্রসঙ্গত, উপজেলার কামারপুকুর ইউনিয়নের কিমাসত কামারপুকুর এলাকায় অবস্থিত বেসরকারি স্বেচ্ছাসেবী সংস্থা এ্যমপ্যাথি। প্রতিষ্ঠানকালীন  থেকে সংস্থাটি  সমাজ  ও মানুষের কল্যাণ ছাড়াও  বিশেষ করে প্রতিবন্ধী মানুষ ও শিক্ষার্থীদের জীবনমান উন্নয়নে নানাবিধ কাজকর্ম করে আসছে।


পুরোনো সংবাদ

নীলফামারী 33687305561885446

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item