ডোমারে পাইলিং টাওয়ার ভেঙে ৩ শ্রমিক আহত


আনিছুর রহমান মানিক, ডোমার (নীলফামারী) প্রতিনিধি>>

নীলফামারীর ডোমার সরকারী বালিকা উচ্চ বিদ্যালয়ের ছয়তলা ভবন নির্মানের পাইলিং টাওয়ার ভেঙে পড়ে কর্মরত তিনজন শ্রমিক আহত হয়েছে।

শুক্রবার সকাল ৯ টায় বিদ্যালয় চত্ত্বরে পিলার বসানোর পাইলিং টাওয়ারের তার ছিড়ে গেলে টাওয়ারটি ভেঙে পাশের একটি পুকুরে পড়ে যায়। এতে ৭৫ ফিট উচ্চতার টাওয়ারের সাথে তিনজন শ্রমিক পড়ে আহত হলে তাদের ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের সদস্যরা উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। 

আহতরা হলেন, জিয়াউর রহমানের ছেলে হাবিব রহমান (২৭), মোমিন হোসেনের ছেলে তারেক হোসেন (১৯) ও আইয়ুব আলীর ছেলে মোঃ শামিম (২৬)। তাদের সবার বাড়ী নীলফামারীর সদর উপজেলার রামগঞ্জ ইউনিয়নের বাহাগিলি এলাকায়। 

পাইলিং কাজের সুপারভাইজার আমিনুল ইসলাম জানান, সকালে কাজের সময় হঠাৎ করে পাইলিং টাওয়ারের তার ছিড়ে টাওয়ারটি পড়ে যায়। টাওয়ারের উপরে থাকা আমাদের তিনজন শ্রমিক পড়ে গিয়ে আহত হয়। ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের সদস্যরা তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। বর্তমানে তারা ভালো আছে।

ডোমার ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স এর (ভারপ্রাপ্ত) স্টেশন অফিসার মোকলেছুর রহমান জানান, টাওয়ার ভেঙে পড়েছে খবর পেয়ে দ্রুত ঘটনাস্থল হতে তিন জনকে উদ্ধার করি। তাদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে দেই। এর আগে গত কয়েকদিন ধরে পাইলিং বসানোর সময় এলাকায় অনেক বাড়িঘড়ে কম্পনের সৃষ্টি হয়। যার কারণে উপজেলা নির্বাহী কর্মকর্তা বরাবওে লিখিত অভিযোগ করেন এলাকাবাসী।


পুরোনো সংবাদ

নীলফামারী 1525340413125769814

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item