সৈয়দপুরে বোতলাগাড়ী ইউনিয়নের বড়দহ্ মাঝাপাড়া বিষ্ণু মন্দিরের ভিত্তিপ্রস্তর স্থাপন


তোফাজ্জল হোসেন লুতু,সৈয়দপুরে (নীলফামারী) প্রতিনিধি:

 নীলফামারীর সৈয়দপুরে উপজেলার  ৪ নম্বর বোতলাগাড়ী ইউনিয়নের বড়দহ্ মাঝাপাড়া বিষ্ণু মন্দিরের ভিত্তিপ্রস্তর স্থাপন করা হয়েছে। বুধবার (২৬ মে) দুপুরে ইউনিয়নের তিন নম্বর ওয়ার্ডের বড়দহ্ মাঝাপাড়ায় এ উপলক্ষে এক অনুষ্ঠানের আয়োজন করা হয়। 

 এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সৈয়দপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. মোখছেদুল মোমিন ।

এতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ পূজা উদ্যাপন পরিষদ সৈয়দপুর উপজেলা শাখার সভাপতি ও বিশিষ্ট শিল্পপতি রাজ কুমার পোদ্দার রাজু, বাংলাদেশ আওয়ামী লীগ বোতলাগাড়ী ইউনিয়ন শাখার সভাপতি প্রভাষক  মো. আব্দুল হাফিজ হাপ্পু ও সাধারণ সম্পাদক মো. মনিরুজ্জামান মুন প্রমূখ।

বাংলাদেশ আওয়ামী লীগ সৈয়দপুর পৌর শাখার কার্যকরী সদস্য বাবু রঞ্জন সরকারের সভাপতিত্বে ভিত্তিপ্রস্তর অনুষ্ঠানে বোতলাগাড়ী ইউপি’র ৩ নম্বর ওয়ার্ড সদস্য মো. রবিউল ইসলাম, প্রাক্তন শিক্ষক প্রথম চন্দ্র রায়, সাবেক ইউপি সদস্য প্রফুল্ল চন্দ্র সরকার, বাংলাদেশ ছাত্রলীগ সৈয়দপুর উপজেলা শাখার সাবেক সভাপতি মো. শরিফুল ইসলাম টিটুসহ এলাকার গণ্যমান্যব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

 পরে প্রধান অতিথি উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. মোখছেদুল মোমিন বড়দহ্ মাঝাপাড়া বিষ্ণু মন্দিরের ভিত্তি প্রস্তর স্থাপন করেন। এর আগে সেখানে সংক্ষিপ্ত পূর্জা-অর্চণা ও বিশেষ প্রার্থনা করা হয়েছে।        

মন্দির নির্মাণ সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, বোতলাগাড়ী ইউনিয়নের ৩ নম্বর বড়দহ্ মাঝাপাড়ার জনৈক ব্যক্তির দানকৃত জায়গায় বিষ্ণু মন্দিরটি নির্মাণ  করা হচ্ছে। এতে প্রায় ১৫ লাখ টাকা  নির্মাণ ব্যয় ধরা হয়েছে। এটি নির্মাণে বাংলাদেশ আওয়ামী লীগ সৈয়দপুর পৌর শাখার কার্যকরী সদস্য ও সমাজসেবক  বাবু রঞ্জন সরকার সার্বিক তত্ত্বাবধায়ন করছেন।///


পুরোনো সংবাদ

নীলফামারী 2032437618184439161

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item