সৈয়দপুরে আওয়ামী মৎস্যজীবী লীগের ১৮তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত


তোফাজ্জল হোসেন লুতু,সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি:

শনিবার (২২ মে) নীলফামারীর সৈয়দপুরে বাংলাদেশ আওয়ামী মৎস্যজীবী লীগের ১৮তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়েছে। প্রতিষ্ঠাবার্ষিকী পালন উপলক্ষে বাংলাদেশ আওয়ামী মৎস্যজীবী লীগ সৈয়দপুর উপজেলা ও পৌর শাখার যৌথ উদ্যোগে কেক কাটা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। শহরের শহীদ তুলশীরাম সড়কে  স্থানীয় আওয়ামী লীগ কার্যালয়ে ওই অনুষ্ঠানের আয়োজন করা হয়।

 জাতীয় সংসদের সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য রাবেয়া আলীম উপস্থিত থেকে আওয়ামী মৎস্যজীবী লীগের প্রতিষ্ঠাবার্ষিকীর কেকটি কাটেন। 

এ সময় সৈয়দপুর উপজেলা আওয়ালী লীগের সভাপতি ও উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. মোখছেদুল মোমিন, সাধারণ সম্পাদক মহসিনুল হক মহসিন, পৌর আওয়ামী লীগের সভাপতি মো. রফিকুল ইসলাম বাবু, সাধারণ সম্পাদক মোজাম্মেল হক, আওয়ামী লীগ নেতা ইঞ্জিনিয়ার একেএম রাশেদুজ্জামান রাশেদ, কৃষিবিদ এম এ মবিন, আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ সৈয়দপুর পৌর শাখার সভাপতিা মহসিন মন্ডল মিঠু, ছাত্র লীগ সৈয়দপুর উপজেলা শাখা সাবেক সভাপতি শরিফুল ইসলাম টিটু প্রমূখ উপস্থিত ছিলেন।

 পরে আওয়ামী মৎস্যজীবী লীগ পৌর শাখার সভাপতি মো. ঈশা মিঠুর সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক  আশরাফুল হাসান তালুকদার মামুনের সঞ্চালনায় প্রতিষ্ঠাবার্ষিকীর এক  সংক্ষিপ্ত আলোচনা সভা হয়েছে। এতে সংগঠনের উপজেলা শাখার সাধারণ সম্পাদক আহসান কবির বিপ্লবসহ  উপজেলা ও পৌর শাখার বিপুল সংখ্যক নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।    


পুরোনো সংবাদ

নীলফামারী 5267962807248465801

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item