সৈয়দপুরে মাদক বিরোধী র‌্যালী ও সভা অনুষ্ঠিত


তোফাজ্জল হোসেন লুতু,সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি:

 নীলফামারীর সৈয়দপুরে “মাদককে না বলি, মাদক মুক্ত সমাজ গড়ি” ম্লোগানকে সামনে রেখে এক মাদক বিরোধী র‌্যালি ও সভা হয়েছে। শুক্রবার  (২৮  মে) বিকেলে  পৌরসভার ৫ নম্বর কাউন্সিলর  এবং ওয়ার্ডবাসী আয়োজনে ওই র‌্যালি ও সভা হয়।

 বিকেল সাড়ে ৪ টায় সৈয়দপুর পৌরসভার ৫ নম্বর ওয়ার্ডের দর্জিপট্টিতে অবস্থিত পৌর  কাউন্সিলরের কার্যালয় থেকে মাদক বিরোধী র‌্যালিটি বের হয়। ওয়ার্ড কাউন্সিলর মো. নজরুল ইসলাম  রয়েলের নেতৃত্বে উক্ত র‌্যালিতে সৈয়দপুর থানা পুলিশ সদস্যসহ ওয়ার্ডের বিভিন্নস্তরের বিপুল সংখ্যক মানুষ অংশ নেন। র‌্যালিটি পৌরসভার ৫ নম্বর ওয়র্ডের বিভিন্ন সড়কসমূহ প্রশিক্ষণ করে। এ সময় র‌্যালিতে অংশগ্রহনকারী মাদক বিরোধী বিভিন্ন ম্লোগান দেয়। পরে পৌরসভার ৫ নম্বর ওয়ার্ডের সৈয়দপুর মহিলা ডিগ্রী কলেজ মোড়ে এক সংক্ষিপ্ত  মাদক বিরোধী সভা হয়েছে।

এতে বক্তব্য দেন সৈয়দপুর পৌরসভার ৫ নম্বর ওয়ার্ড কাউন্সিলর মো. নজরুল ইসলাম রয়েল, সৈয়দপুর থানার উপ-পরিদর্শক (এসআই) মো. আহম্মেদ ও আওয়ামী যুব লীগ সৈয়দপুর উপজেলা শাখার যুগ্ম-আহবায়ক শ. ম. সাঈদ রেজা প্রমূখ।

 সৈয়দপুর পৌরসভার ৫ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর মো. নজরুল ইসলাম রয়েল জানান, পৌরসভার ৫ নম্বর ওয়ার্ডটি একটি ঘনবসতিপূর্ণ এলাকা। এই ওয়ার্ডটিতে বিভিন্ন পেশার মানুষ বসবাস করেন। এ ওয়ার্ডে রয়েছে  ঐতিহ্যবাহী ও প্রাচীনতম সৈয়দপুর মহিলা ডিগ্রী কলেজ, সৈয়দপুর ইসলামিয়া উচ্চ বিদ্যালয়, রামকৃষ্ণ মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয় ও সৈয়দপুর ইসলামিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়। ওয়ার্ডটি দীর্ঘদিন যাবৎ নানা রকম মাদকের আখড়া পরিণত হয়েছে। ওয়ার্ডে বিভিন্ন এলাকায় বেশ কিছু চিহ্নিত মাদক বিক্রেতা রয়েছে। তাই পৌর কাউন্সিলর নির্বাচিত হওয়ার পর ঘোষণা দিয়েছি ৫ নম্বর ওয়ার্ডে মাদকের কোন আঁস্তানা থাকবে না। আমি ওয়ার্ডবাসী ও থানা পুলিশের সার্বিক সহযোগিতা নিয়ে ৫ নম্বর ওয়ার্ডকে মাদকমুক্ত ঘোষণা করতে বদ্ধ পরিকর। 


পুরোনো সংবাদ

নীলফামারী 4550472645256290416

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item