সৈয়দপুরে মাদক সম্রাট মোনাফসহ ৬ জন আটক


নির্ণয়,নীলফামারী॥
মাদক বিরোধী অভিযান পরিচালনা করে আন্তঃজেলা মাদক সম্রাট মোনাফ আলী সরকার(৫০) ও তার ছেলে মাহমুদ হাসান রকি(২০) সহ ৬ জনকে আটক করেছে জেলা মাদক নিয়ন্ত্রণ অধিদপ্তর।  সোমবার(১০ মে/২০২১) সকাল ৯ টায় নীলফামারীর সৈয়দপুর উপজেলার বোতলাগাড়ী ইউনিয়নের খোর্দ বোতলাগাড়ী গ্রামে মোনাফ আলীর বাড়িতে এ অভিযান কালে ১৪ বোতল ফেন্সিডিল ও ৩২টি ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। আটক অন্যরা হলো একই গ্রামের ফজলুর ছেলে সেলিম ওরফে রতন (২৫), বুচারীপাড়া গ্রামের হাগুড়ার ছেলে মান্নান (১৯), টগরুপাড়ার সোহাগ ইসলাম (২১) ও ছাইয়াপাড়ার গোলাম রাব্বানী (২০)। এরা সহলে মোনাফ আলীর মাদক বিক্রির সহযোগী। 

ভ্রাম্যমান আদালতের উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট রমিজ আলম, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের ইন্সপেক্টর মোঃ জায়েদ আল জাফরী, খবির আহমেদ, আজহারুল ইসলাম, এনামুল হক, মাসুম রেজা, আজমল হোসেন ও খোকন মিয়াসহ সৈয়দপুর থানা পুলিশ এ অভিযান পরিচালনা করে। পরে আটককৃত মোনাফ আলী সরকার ও তার ছেলে মাহমুদ হাসান রকি'র বিরুদ্ধে নিয়মিত মাদক মামলা দেয়া হয়। অপর ৪ জনের প্রত্যেককে ভ্রাম্যমান আদালত ১৫ দিনের বিনাশ্রম কারাদন্ড ও ৫শ' টাকা করে জরিমানা করেন।

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের ইন্সপেক্টর মোঃ জায়েদ আল জাফরী জানান, মোনাফ আলী সরকার উত্তরাঞ্চলের একজন মাদক সম্রাট। দীর্ঘ দিন থেকে সে সৈয়দপুর, নীলফামারী জেলাসহ রংপুর ও দিনাজপুরের বিভিন্ন উপজেলায় ফেন্সিডিল, ইয়াবা, গাঁজাসহ নেশাজাতীয় ট্যাবলেট পাইকারী বিক্রেতা। সে মাদকসহ ইতোপূর্বে প্রায় ৩৫ বার আটক হয়ে বিভিন্ন মেয়াদে জেল খেটেছে। প্রতিবারই জেল থেকে জামিনে বেরিয়ে এসে আবারও তার মাদক ব্যবসা চালায়।

সৈয়দপুর থানার ওসি আবুল হাসনাত খান বলেন, মাদক মামলায় বাবা ছেলেকে আদালতের মাধ্যমে জেলা কারাগারে প্রেরণ করা হয়। # 


পুরোনো সংবাদ

নীলফামারী 9214923220519677852

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item