জলাতঙ্ক নির্মূলে ফুলবাড়ীতে কুকুরের টিকাদান কার্মসুচি অবহিতকরন সভা


মেহেদী হাসান উজ্জল,ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধি:

বাংলাদেশ থেকে জলাতঙ্ক নির্মূলের লক্ষ্যে দিনাজপুরের ফুলবাড়ীতে কুকুরের টিকাদান (এম ডি ভি) কার্যক্রম এর অবহিতকরন সভা অনুষ্ঠিত হয়েছে। 

বাংলাদেশ থেকে জলাতঙ্ক নির্মূলের  লক্ষ্যে আগামী  ৬ মে থেকে ১০ মে পর্যন্ত ফুলবাড়ী উপজেলার পৌর এলাকাসহ সাতটি ইউনিয়নে কুকুরের টিকাদান (এম ডি ভি) কার্যক্রম  চলবে এর ধারাহিকতায় সোমবার সকাল সাড়ে ১১টায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সভা কক্ষে এই অবহিতকরন সভা অনুষ্ঠিত হয়। 

সভায় সভাপতিত্ব করেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মো: মশিউর রহমান। এতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী অফিসার মো: রিয়াজ উদ্দিন।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন ফুলবাড়ী পৌর মেয়র মো: মাহমুদ আলম লিটন,উপজেলা ভাইস চেয়ারম্যান মঞ্জু রায় চৌধুরী,ইউপি চেয়ারম্যান মো: মানিক রতন,ইউপি চেয়ারম্যান উপাধক্ষ্য শাহ মো: আব্দুল কুদ্দুস,ইউপি চেয়ারম্যান মো: আবু তাহের মন্ডল,ফুলবাড়ী  থানার পুলিশ পরিদর্শক (ওসি তদন্ত) মো: মাহামুদুল হাসান প্রমুখ। এর আগে বাংলাদেশ থেকে জলাতঙ্ক নির্মূলের  লক্ষ্যে ফুলবাড়ী উপজেলায় কুকুরের টিকাদান (এম ডি ভি) কার্যক্রম এর বিষয়ে বিস্তারিত আলোচনা করে বক্তব্য রাখেন (এমডিভি) রোগ নিয়ন্ত্রন শাখা (ঢাকা) সুপারভাইজার মো: শফিকুল ইসলাম।


পুরোনো সংবাদ

দিনাজপুর 9021863432680624413

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item