পার্বতীপুরে মুর্তি ভাংচুর॥ দুই কিশোর গ্রেফতার


এম এ আলম বাবলু, পার্বতীপুর (দিনাজপুর) প্রতিনিধি ঃ 

দিনাজপুরের পার্বতীপুরে শিব মুর্তি ভাংচুর করার অভিযোগে দুই কিশোরকে গ্রেফতার করেছে পার্বতীপুর মডেল থানা পুলিশ। সোমবার সন্ধ্যায় পার্বতীপুর উপজেলার মোমিনপুর ইউনিয়নের চন্দ্রপুর এলাকা থেকে তাদেরেেক গ্রেফতার করা হয়।

জানা গেছে, পার্বতীপুর উপজেলার ইন্দ্রপুর উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণির বিজ্ঞান বিভাগের ছাত্র খাদেমুল ইসলাম (১৩) ও যশাই উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্র হাফিজুলু ইসলাম (১৩) এবং ইন্দ্রপুর উচ্চ বিদ্যালয়ের ষষ্ঠ শ্রেণির ছাত্র কালাম মিয়াসহ আরো কয়েকজন ছাত্র মিলে সোমবার বিকেলে নদীতে গোসল করে বাড়ী ফেরার পথে নদীর পাড়ের বড় শ্মসান এলাকার একটি অরক্ষিত ঘরের শিব মুর্তির দিকে তাদের নজর পরে। এ সময় কালাম মিয়া ইট দিয়ে ঢিল মেরে শিব মুর্তির মাথা ভেঙ্গে ফেলে আর হাত ভাঙ্গে হাফিজুল ইসলাম। এ কাজে তাদের সহযোগীতা করে খাদেমুল ইসলাম। মুর্তি ভাঙ্গা অপরাধে স্থানীয় গ্রাম পুলিশ হাফিজুল ও খাদেমুলকে আটক করে। পরে খবর পেয়ে সোমবার সন্ধ্যায় পার্বতীপুর মডেল থানা পুলিশ তাদেরকে গ্রেফতার করে থানায় নিয়ে আসে। মুর্তি ভাংচুর কারীদের বাড়ী উপজেলার মোমিনপুর ইউনিয়নের চন্দ্রপুর হাফেজ ডাঙ্গা গ্রামে। এ ব্যাপারে পার্বতীপুর মডেল থানায় মামলা দায়ের করা হয়েছে। তবে গ্রেফতারকৃতরা বলেছে, সে সময় মাথায় কি চেপে বসেছিল জানি না, হঠাৎ করে আমরা কাজটি করে ফেলেছি। বুঝতে পারিনি এজন্য আমাদের এই অবস্থা হবে।

পার্বতীপুর মডেল থানার ওসি (তদন্ত) সোহেল রানা বলেন, খবর পেয়ে ঘটনাস্থল থেকে কিশোরদ্বয়কে থানায় আনা হয়েছে। তবে তারা কৌতুহল বসতঃ মুর্তিটি ভাংচুর করেছে বলে স্বীকার করেছে।


পুরোনো সংবাদ

নির্বাচিত 4231558350613295638

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item