ডিমলা নাউতারা ইউপি'র বাজেট সভা অনুষ্ঠিত




জাহাঙ্গীর রেজা, ডিমলা (নীলফামারী) প্রতিনিধিঃ
'বাজেট সভায় অংশ গ্রহন করবো, নিজের চাহিদা নিজেই বলবো' ও 'সামাজিক দুরত্ব বজায় রাখি, স্বাস্থ্য বিধি মেনে চলি' এই শ্লোগান নিয়ে নাউতারা ইউনিয়ন পরিষদ এর ২০২১-২২ অর্থ বছরের উম্মুক্ত বাজেট অধিবেশন সভা অনুষ্ঠিত হয়। 


 সোমবার (৩১-মে) সকালে ইউনিয়ন পরিষদ চত্ত্বরে উন্মুক্তভাবে চলমান কোভিড-১৯ এর দ্বিতীয় ঢেউ মোকাবেলায় সামাজিক দূরত্ব বজায় রেখে সাধারণ জনগণের মাঝে মাস্ক বিতরণ ও উক্ত ইউনিয়নের বয়স্ক ভাতাভোগীদের মাঝে বহি বিতরণের মধ্য দিয়ে এ বাজেট ঘোষনার কাজ শুরু  করা হয়। 


নাউতারা ইউপি চেয়ারম্যান সাইফুল ইসলাম লেলিন এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা তবিবুল ইসলাম। এতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নাউতারা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোজাফফর হোসেন, ইউপি সদস্য ইসমাইল হোসেন, ওয়ার্ড আ'লীগের সভাপতি ও অবসরপ্রাপ্ত প্রধান শিক্ষক হরিপদ রায়। 


এছাড়াও অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, নাজমুল হোসেন লাভলু, শাহের আলী, আব্দুর রহমান, লুৎফর রহমান, খায়রুল ইসলাম, শফিকুল ইসলাম, মোবারক হোসেন, বিলকিস বেগম,মিনি বেগম ও লাভলী বেগমসহ স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ।


উক্ত বাজেট ঘোষনা উপস্থাপনায় ইউপি সচিব দেলোয়ার হোসেন ঘোষণা করে ২ কোটি ৩০ লক্ষ ০৩ হাজার ৬ শত ৩৫ টাকা সম্ভাব্য আয়, ও ব্যয় ধরে উন্মুক্ত বাজেট ধরা হয়েছে৷ 


বাজেট ঘোষনা শেষে প্রশ্ন উত্তর অধিবেশনে জবাব দান শেষে চেয়ারম্যান বলেন, চলমান ও আগামী অর্থ বছরের বাজেটের প্রতিটি স্তর আপনারা অবগত হয়েছেন। এরপর তিনি আরও বলেন, আমি সর্বপ্রথম শ্রদ্ধার সঙ্গে স্বরণ করছি বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা কে। যাঁর প্রেরিত উপহার সামগ্রী আপনাদের সার্বিক সহযোগিতায় অত্র ইউনিয়নের জনগনের যার যে অধিকার তা বন্টন করতে পেরেছি বলে আমি মনে করি। 


এছাড়াও আমি বিশ্বাস করি, আমাকে পূর্বে যে ভাবে সহযোগীতা করে সাহস যুগিয়েছেন, তা এখনও করবেন এবং ভবিষ্যতেও করবেন। পরিশেষে দয়াময় প্রভূ যেন এ করোনা ভাইরাস সংক্রমণের হাত থেকে দেশ এবং জাতি কে রক্ষা করেন এ প্রার্থনা জানিয়ে সভার সমাপ্তি ঘোষনা করেন।

পুরোনো সংবাদ

নীলফামারী 7818822086562145244

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item