সৈয়দপুরের পৌরসভার পক্ষ থেকে ইউএনওকে বিদায় সংবর্ধনা প্রদান


তোফাজ্জল হোসেন লুত,সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি:

নীলফামারীর  সৈয়দপুর  পৌরসভার পক্ষ থেকে উপজেলা নির্বাহী অফিসার মো. নাসিম আহমেদকে পদোন্নতিজনিত বিদায় সংবর্ধনা  দেয়া হয়েছে। মঙ্গলবার দুপুরে পৌরসভার সম্মেলন কক্ষে ওই সংবর্ধনা  অনুষ্ঠানের আয়োজন করা  হয়। 

 সৈয়দপুর পৌরসভার মেয়র রাফিকা আকতার জাহান বেবীর সভাপতিত্বে  বিদায় সংবর্ধনা 

অনুষ্ঠানে সৈয়দপুর উপজেলা চেয়ারম্যান মো. মোখছেদুল মোমিন, বিদায়ী অতিথি উপজেলা নির্বাহী অফিসার মো. নাসিম আহমেদ, পৌরসভার নির্বাহী প্রকৌশলী মো.আইয়ুব আলী, পৌরসভার ১৪ নম্বর ওয়ার্ড কাউন্সিলর মো. জোবায়দুর রহমান শাহীন প্রমুখ বক্তব্য রাখেন।

 বিদায়ী অতিথির বক্তব্যে মো. নাসিম আহমেদ তাঁর বক্তব্যে বলেন, সৈয়দপুর উপজেলা একটি সম্ভাবনাময় উপজেলা। আগামীতে সৈয়দপুরে অনেক উন্নয়নমূলক কর্মকান্ড হবে।  দলমত নির্বিশেষে সকলে মিলে এসব কাজে সহায়তা করলে সৈয়দপুর হবে আরও উন্নত উপজেলা। তিনি বলেন এখানে দায়িত্ব পালনকালে সকলের কাছে  অনেক সহযোগিতা পেয়েছি। তা আমি কোনদিন ভুলবো না। আর এ জন্য সৈয়দপুর উপজেলাবাসীর প্রতি কৃতজ্ঞতা জানিয়ে আগামী তিনি সততা ও নিষ্ঠার সাথে তাঁর দায়িত্ব পালনের জন্য সকলের দোয়া চেয়েছেন। 

এর আগে বিদায়ী ইউএনও মো. নাসিম আহমেদকে ফুলের তোড়া দিয়ে অভ্যর্থনা জানানো হয়।

 শেষে সৈয়দপুর পৌরসভার পক্ষ থেকে ইউএনও নাসিম আহমেদের হাতে তুলে দেয়া হয়। বিদায় সংবর্ধনা অনুষ্ঠানে পৌরসভার প্যানেল মেয়র-১  মো. শাহিন হোসেন, প্যানেল মেয়র-২  আবুল কাশেম সরকার দুলু, প্যানেল মেয়র-৩  সাবিয়া বেগমসহ  পৌরসভার অন্যান্য কাউন্সিলর, পৌরসভার বিভিন্ন শাখা কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, সৈয়দপুর উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মো. নাসিম আহমেদ গেল ২০১৯ সালের ২৮ নভেম্বর যোগদান করেন। সম্প্রতি তিনি অতিরিক্ত জেলা প্রশাসক হিসেবে পদোন্নতি পেয়েছেন।  তাকে কক্সবাজার জেলার অতিরিক্ত জেলা প্রশাসক হিসেবে বদলি করা হয়েছে। (


পুরোনো সংবাদ

নীলফামারী 7344571787317308771

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item