সৈয়দপুরে পাঁচ বছর পাঁচ মাসের শিশুকে ধর্ষণের অভিযোগে থানায় মামলা দায়ের


তোফাজ্জল হোসেন লুতু,সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি:

নীলফামারী সৈয়দপুরের পল্লীতে এক শিশুকে ধর্ষণের  অভিযোগে থানায় মামলা হয়েছে। উপজেলার সিপাইগঞ্জ উচ্চ বিদ্যালয়ের ল্যাট্টিনে মঙ্গলবার বেলা আনুমানিক আড়াইটার দিকে ওই ধর্ষণের ঘটনাটি ঘটেছে। নির্যাতিত শিশুটির বাবা বাদী হয়ে গত মঙ্গলবার সন্ধ্যায় মাহাবুল ইসলামের বিরুদ্ধে সৈয়দপুর থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করেন।  বৃহস্পতিবার (২৭ মে) নীলফামারী আধুনিক সদর হাসপাতালে শিশুটির ডাক্তারি পরীক্ষা সম্পন্ন  হয়েছে।

 মামলার আরজি সূত্রে জানা গেছে, সৈয়দপুর উপজেলার ২ নম্বর কাশিরাম বেলপুকুর ইউনিয়নের পূর্ব বেলপুকুর কাজীপাড়া বাসিন্দা জনৈক ব্যক্তির শিশু কন্যা। তাঁর বয়স পাঁচ বছর পাঁচ মাস। ঘটনার দিন  মঙ্গলবার (২৫ মে) সকাল নয়টার দিকে ওই শিশু কন্যা তার দাদার বাড়ি একই ইউনিয়নের ডাঙ্গাপাড়ায় বেড়াতে যায়। এরপর সে তার চাচাতো ভাইবোনদের সঙ্গে দাদার বাড়ি সংলগ্ন সিপাইগঞ্জ উচ্চ বিদ্যালয় মাঠে খেলাধূলা করছিল। আর এ সময় পূর্ব বেলপুকুর ডাঙ্গাপাড়া এলাকার মাহাবুল ইসলাম (৩০) শিশুটিকে হাত ধরে বিদ্যালয়ের ল্যাট্রিনের নিয়ে গিয়ে দরজা বন্ধ করে ধর্ষণ করে। এ সময় শিশুটি কান্নাকাটি করতে থাকলে লম্পট মাহাবুল ইসলাম সেখান থেকে দ্রুত পালিয়ে যায়। পরে শিশুটি তাদের বাড়িতে পৌঁছে ঘটনার বিষয়ে তার মাকে বলে। শিশুটিকে নির্যাতনকারী মাহাবুল ইসলাম পূর্ব বেলপুকুর ডাঙ্গাপাড়ার এলাকার মফিজুল ইসলামের ছেলে।

 এ ঘটনায় শিশুটির বাবা নিজে বাদী হয়ে মাহাবুল ইসলামকে আসামী করে গত মঙ্গলবার  ২০০০ সালের নারী ও শিশু নির্যাতন দমন আইনের (সংশোধনী -০৩) ৯ (১) ধারায় সৈয়দপুর থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করেন।

সৈয়দপুর থানার অফিসার ইনচার্জা (ওসি)  মো. আবুল হাসনাত খান  শিশুকে ধর্ষণের অভিযোগে মামলা দায়েরের বিষয়টি নিশ্চিত করেন। তিনি জানান, মামলার আসামী মাহাবুল ইসলামকে  গ্রেপ্তাারের চেষ্টা চলছে।


পুরোনো সংবাদ

নীলফামারী 4402551468165692187

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item