করোনা ভাইরাস সংক্রমণ প্রতিরোধে সৈয়দপুরে ইউএনও’র সঙ্গে সাংবাদিকদের মতবিনিময়


তোফাজ্জল হোসেন লুতু, সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি:

নীলফামারীর সৈয়দপুরে চলমান করোনা ভাইরাস সংক্রমণ প্রতিরোধে সরকার ঘোষিত নির্দেশনা ও লকডাউন কার্যকর করা নিয়ে উপজেলা নির্বাহী অফিসার সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় সভা হয়েছে। রবিবার (৪ এপ্রিল) রাতে শহরের শহীদ ডা. জিকরুল হক সড়কে সৈয়দপুর প্রেস ক্লাবের নিজস্ব ভবনে ওই সভা হয়।

 সৈয়দপুর প্রেস ক্লাবের সভাপতি আমিনুল হকের সভাপতিত্বে মতবিনিময় সভায় উপজেলা নির্বাহী অফিসার মো. নাসিম আহমেদ বলেন, নীলফামারী জেলায় করোনা ভাইরাস সংক্রমণের উচ্চ ঝুঁকিতে রয়েছে।  সৈয়দপুর উপজেলায়ও করোনা ভাইরাস সংক্রমণ বেড়েই চলেছে। এরই মধ্যে সরকার গত ৩০ মার্চ থেকে ১৮ দফা নির্দেশনা জারি ও সোমবার থেকে দেশে লকডাউন ঘোষনা করেছেন। সরকার ঘোষিত নির্দেশনা ও লকডাউন কার্যকর করতে মাঠে থাকবে সৈয়দপুর উপজেলা প্রশাসন।  কারণ লকডাউন কার্যকরের মধ্যদিয়ে করোনা সংক্রমণ  নিয়ন্ত্রণ করা সম্ভব হবে। তাই স্বাস্থ্যবিধি মানাতে উপজেলা প্রশাসন জনসচেতনতা সৃষ্টি, মাস্ক বিতরণ, স্বাস্থ্যবিধি অমান্যকারীদের বিরুদ্ধে অভিযান পরিচালনাসহ নানাবিধ তৎপরতা চালাবে। আর এ জন্য তিনি ব্যবসায়ী, জনপ্রতিনিধি ও সাংবাদিকদের সার্বিক সহযোগিতা কামনা করেন। 

 এ সময় সৈয়দপুর প্রেস ক্লাবের সহ-সভাপতি নজির হোসেন নজু, সাধারণ সম্পাদক তোফাজ্জল হোসেন লুতু, কার্যকরী সদস্য নজরুল ইসলাম, কাজী জাহিদ,  গোপাল চন্দ্র রায়, মেহেরুনিসা, এম ওমর ফারুক, আনোয়ার হোসেন প্রামানিক, মিজানুর রহমান মিলন প্রমূখ উপস্থিত ছিলেন।  


পুরোনো সংবাদ

নীলফামারী 2315896303704259142

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item