সৈয়দপুর কেন্দ্রীয় শ্মশান কমিটি অনুমোদন


তোফাজ্জল হোসেন লুতু,সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি: 

সকল জল্পনা-কল্পনার অবসান ঘটিয়ে অবশেষে রাজু কুমার পোদ্দার রাজুকে সভাপতি ও বিদ্যুৎ মজুমদারকে সাধারণ সম্পাদক করে ১০১ সদস্য বিশিষ্ট সৈয়দপুর কেন্দ্রীয় শ্মশান কমিটি অনুমোদন করা হয়েছে।  বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ, বাংলাদেশ হিন্দু বৌদ্ধ খ্রিষ্টান ঐক্য পরিষদ, উপজেলা ও পৌর শাখা এবং সৈয়দপুর হিন্দু কল্যাণ সমিতির নেতৃবৃন্দ গত বুধবার রাতে ওই কমিটি অনুমোদন করেন। 

কমিটির মূল পদে অন্যান্যরা হলেন, সহ-সভাপতি শিল্পপতি সুশীল কুমার দাস, সুব্রত কুমার রুদ্র, অনিল কুমার আগরওয়ালা ও বরেন্দ্র কিশোর রায় (শিক্ষক), যুগ্ন-সাধারণ সম্পাদক শ্রী শংকর প্রসাদ, অমিত কুমার আগরওয়ালা ও কিশোর কুমার প্রসাদ,সাংগঠনিক সম্পাদক সঞ্জীব কুমার গুপ্তা জনি, সহ-সাংগঠনিক সম্পাদক মুন্না রাম দাস, পলাশ কুমার দাস, অর্থ সম্পাদক মানস কুমার দাস, সহ-অর্থ সম্পাদক কানাই কর্মকার, দপ্তর সম্পাদক জীবন কৃষ্ণ পাল, সহ-দপ্তর সম্পাদক কৌশিক কর্মকার, ত্রাণ ও পূনর্বাসন বাদল বিশ্বাস, ধর্ম বিষয়ক সম্পাদক নিখিল চট্রোপাধ্যায়, সমাজকল্যাণ সম্পাদক প্রবীন সিংহানিয়া এবং প্রচার- প্রকাশনা ও গণসংযোগ সম্পাদক রাজিব সাহা প্রমূখ।

বিষয়টি নিশ্চিত করে সৈয়দপুর হিন্দু কল্যাণ সমিতির সাধারণ সম্পাদক সুমিত কুমার আগরওয়ালা নিক্কি বলেন, গুটি কয়েক স্বার্থনেষী ব্যক্তি সৈয়দপুর কেন্দ্রীয় শ্মশান কমিটি গঠন নিয়ে বিভেদ সৃষ্টি করে। বিষয়টি  

সৈয়দপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. নাসিম আহমেদের নজরে এলে তিনি সকলের সমন্বয়ে কমিটি গঠনের নির্দেশ দেন। ফলে হিন্দু ধর্মীয় সংগঠনের নেতৃবৃন্দ ও স্থানীয় সংখ্যালঘু সম্প্রদায়ের বিভিন্ন শ্রেণি-পেশার মানুষজনের উপস্থিতিতে গত ১৯ মার্চ শহরের শহীদ তুলশীরাম সড়কস্থ শ্রী শ্রী হীরালাল ঠাকুরবাড়ী মন্দির প্রাঙ্গণে ওই কমিটি গঠন করা হয়। 


পুরোনো সংবাদ

নীলফামারী 3319887005919007004

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item