মুজিব শতবর্ষ উপলক্ষে বেসিক ব্যাংক লিঃ সৈয়দপুর শাখার উদ্যোগে বীর মুক্তিযোদ্ধাকে সংবর্ধনা প্রদান


তোফাজ্জল হোসেন লুতু, সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি:

 জাতির জনক শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী ও স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উদ্যাপন উপলক্ষে শতভাগ রাষ্ট্র মালিকানাধীন বেসিক ব্যাংক লিমিটেড নীলফামারীর সৈয়দপুর শাখার উদ্যোগে স্থানীয় তিনজন বীর মুক্তিযোদ্ধাকে সংবর্ধনা প্রদান করা হয়েছে। গতকাল বুধবার (৩১ মার্চ) বিকেলে শহরের শহীদ তুলশীরাম সড়কে বেসিক ব্যাংক লিমিটেড সৈয়দপুর শাখা কার্যালয়ে ওই  সংবর্ধনা দেয়া হয়। 

 এতে সভাপতিত্ব করেন বেসিক ব্যাংক লিমিটেড সৈয়দপুর শাখা ব্যবস্থাপক মো. আব্দুল কুদ্দুস সরকার। অনুষ্ঠানে সংবর্ধনাপ্রাপ্ত বীর মুক্তিযোদ্ধা মো. মতিউর রহমান, বীর মুক্তিযোদ্ধা একেএম ফজলুল হক এবং বীর মুক্তিযোদ্ধা মো. ইউনুছ আলী মুক্তিযুদ্ধের স্মৃতিচারণা করেন।

  এর আগে তাদের ফুলেল শুভেচ্ছা জ্ঞাপন করা হয় এবং শুভেচ্ছা উপহার প্রদান করা হয়। 

বেসিক ব্যাংক লিমিটেড সৈয়দপুর শাখা ব্যবস্থাপক মো. আব্দুল কুদ্দুস সরকার উল্লিখিত তিনজন বীর মুক্তিযোদ্ধাকে ফুলেল শুভেচ্ছা জানান এবং তাদের হাতে শুভেচ্ছা উপহারসামগ্রী তুলে দেন।

 এ সময় বেসিক ব্যাংক লিমিটেড সৈয়দপুর শাখার অপারেশ ম্যানেজার মো. মোস্তাক মামুন, রিলেশনশিপ ম্যানেজার মো. সাজেদুজ্জামানসহ অন্যান্য কর্মকর্তারা উপস্থিত ছিলেন। 

বেসিক ব্যাংক লিমিটেড সৈয়দপুর শাখা ব্যবস্থাপক মো. আব্দুল কুদ্দুস সরকার জানান, বীর মুক্তিযোদ্ধারা জাতির শ্রেষ্ঠ সন্তান ও আমাদের অহংকার। তাদের সশন্ত্র সংগ্রামের মধ্যদিয়ে এদেশ স্বাধীন হয়েছে। আমরা পেয়েছি বাংলাদেশ নামের স্বাধীন দেশ, ভূখন্ড ও একটি লাল সবুজ খচিত পতাকা। তাই  জাতির জনক শেখ মুজিবুর রহমানের জন্মশত বার্ষিকী ও স্বাধীনতার সূবর্ণজয়ন্তীতে বেসিক ব্যাংক লিমিটেড প্রধান কার্যালয়ের নির্দেশে প্রতিটি শাখার পক্ষ থেকে জাতির বীর সন্তান বীর মুক্তিযোদ্ধাদের ফুলেল শুভেচ্ছা জানানোর উদ্যোগ গ্রহন করা হয়। তারই ধারাবাহিকতায় স্বাধীনতার মাস মার্চের শেষ কর্মদিবসে আজ আমরা ব্যাংকের স্থানীয় শাখার পক্ষ থেকে  সৈয়দপুরের তিনজন বীর মুক্তিযোদ্ধাকে সংবর্ধনা প্রদান করা হয়।।


পুরোনো সংবাদ

নীলফামারী 41963729523653627

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item