নীলফামারীতে শিক্ষা বিষয়ক গ্লোবাল এ্যাকশন সপ্তাহ পালন উপলক্ষে ভার্চুয়াল সভা


নির্ণয়,নীলফামারী॥
শিক্ষা বিষয়ক গ্লোবাল এ্যাকশন সপ্তাহ পালন উপলক্ষে এক ভার্চুয়াল (জুম মিটিং) সভা অনুষ্ঠিত হয়। শিক্ষার জন্য অধিক ও মানসম্মত বিনিয়োগ প্রতিপাদ্য নিয়ে ইউএসকে এর আয়োজনে ও গণসাক্ষরতা অভিযানের সহযোগীতায় আজ শুক্রবার(৩০ এপ্রিল/২০২১) সারে ১০ টা থেকে বেলা সাড়ে ১২ টা পর্যন্ত  অনুষ্ঠিত ভার্চুয়াল সভায় সভাপতিত্ব করেন ইউএসকে এর নির্বাহী পরিচালক আহসান রহিম মঞ্জিল। শুভেচ্ছা বক্তব্য রাখেন গণসাক্ষরতা অভিযানের ঢাকাস্থ প্রতিনিধি কেএম এনামুল হক।

সভায় প্রধান অতিথি হিসেবে জুমে উপস্থিত ছিলেন নীলফামারীর অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোঃ আজাহারুল ইসলাম। বিশেষ অতিথি ছিলেন জেলা শিক্ষা অফিসার শফিকুল ইসলাম ও জেলা প্রাথমিক শিক্ষা অফিসার নবেজ উদ্দিন।

সভায় মানসম্মত শিক্ষা, শিক্ষাক্ষেত্রে বাজেট, শিক্ষক-শিক্ষার্থীদের তথ্য প্রযুক্তি ব্যবহার নিশ্চিত করণ ও ইন্টারনেট মূল্য সহজলভ্য, করোণাকালীন দূর্যোগ মোকাবেলা করে শিক্ষারমাণ ঠিক রাখা, ঝড়ে পড়া শিক্ষার্থীরোধ করার উপর গুরুত্বারোপ করে বক্তব্য রাখেন ডাঃ মজিবুল হাসান চৌধুরী শাহিন, মশিউর রহমান ডিগ্রি কলেজের সাবেক অধ্যক্ষ সারোয়ার মানিক, বর্তমান অধ্যক্ষ শহিদুল ইসলাম, নীলফামারী সরকারী বালক উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক গোলাম রব্বানী, সাংবাদিক তাহমিন হক ববী, জেলা মহিলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক ফরিদা খানম, পঞ্চপুকুর স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ আসাদুজ্জামান জুয়েল, এনজিও কর্মী সুধেন রায় সহ সাংবাদিক, শিক্ষক, আইনজীবি, সাংস্কৃতিক কর্মি, শিক্ষার্থী, অভিভাবকসহ বিভিন্ন শ্রেনী-পেশার মানুষ অংশ গ্রহন করেন এবং বিভিন্ন সুাপারিশ তুলে ধরেন।# 


পুরোনো সংবাদ

নীলফামারী 1383197143447479610

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item