নীলফামারীতে বিধিনিষেধ অমান্য॥ ভ্রাম্যমান আদালতের অভিযানে ৮৯ হাজার টাকা জরিমানা আদায়


নির্ণয়,নীলফামারী॥
করোনা প্রতিরোধে সরকারের কঠোর বিধিনিষেধ অমান্য করে নীলফামারী জেলার ছয় উপজেলায় ব্যবসা প্রতিষ্ঠান খোলা রাখা, মাস্ক ছাড়া চলাচল, ও অযথা বাহিরে ঘুরাঘুরির দায়ে ব্যবসা প্রতিষ্ঠান সহ বিভিন্নজনের নিকট থেকে ৮৯ হাজার ৩৫০ টাকা জরিমানা করেছে ১২টি ভ্রাম্যমান আদালত। এতে ৮৪টি মামলা দায়ের করা হয়। বিষয়টি নিশ্চিত করেছেন জেলা প্রশাসনের নেজারত ডিপুটি কালেক্টর(এনডিসি) জাহাঙ্গীর হোসাইন।

সুত্র মতে সোমবার (৫ এপ্রিল/২০২১) সকাল ৯টা থেকে সন্ধ্যা ৭টা পর্যন্ত জেলার ৬ উপজেলার নির্বাহী কর্মকর্তা,এসি ল্যান্ড ও জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিষ্ট্রেটগণ উক্ত ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন।


জানা যায়, ভ্রাম্যমান আদালত পরিচালনায় জেলা সদর উপজেলায় ৫টি ভ্রাম্যমান আদালতের ৩২টি মামলায় ১৪ হাজার, সৈয়দপুর উপজেলায় দুইটি ভ্রাম্যমান আদালতে ১৮টি মামলায় ৪৮ হাজার ৪০০, ডোমার উপজেলায় ১টি ভ্রাম্যমান আদালতের ৫টি মামলায় ১ হাজার, ডিমলায় ১টি ভ্রাম্যমান আদালতের ৮টি মামলায় ২৪ হাজার, কিশোরীগঞ্জ উপজেলায় ২টি ভ্রাম্যমান আদালতের ১৪টি মামলায়  এক হাজার ৪০০ টাকা ও জলঢাকা উপজেলায় ১টি ভ্রাম্যমান আদালতের ৭টি মামলা এক হাজার ৫৫০টাকা সহ মোট ৮৪টি মামলায় ৮৯ হাজার ৩৫০ টাকা জরিমানা আদায় করা হয়েছে।

সংশ্লিষ্ট সুত্র মতে ভ্রাম্যমান আদালতের এমন অভিযান প্রতিদিন অব্যাহত থাকবে। #


পুরোনো সংবাদ

নীলফামারী 8182193315890778263

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item