ডোমারে ১৮ বীরাঙ্গনাকে অপরাজেয় বাংলা ফাউন্ডেশনের সহায়তা প্রদান


আনিছুর রহমান মানিক, ডোমার (নীলফামারী) প্রতিনিধি>>

নীলফামারীর ডোমারে কোভিড-১৯ করোনা ভাইরাসের সংক্রমন রোধে ও ২য় ঢেউ মোকাবিলায়  ১৮ জন বীরাঙ্গনাদের  মাঝে ১০ কেজি  চাল ও নগদ অর্থ  ৫শত করে  টাকা নিজস্ব  অর্থায়নে বিতরণ করেন  ঢাকা বিশ্ববিদ্যালয়ের অপরাজেয়  বাংলা  ফাউন্ডেশনের চেয়ারম্যান  ডঃ আবু মোহাম্মদ দেলোয়ার হোসেন। 


শনিবার (২৪ এপ্রিল) সকালে চিকনমাটী  ধনীপাড়া  শহীদ  মিজান ও আঃ বারী স্মৃতি পাঠাগার চত্ত্বরে  স্বাস্থ্যবিধি মেনে ও সামাজিক দুরত্ব বজায় রেখে  ঢাকা বিশ্ববিদ্যালয়ের অপরাজেয়  বাংলা  ফাউন্ডেশনের আয়োজনে ডোমার ও ডিমলা  উপজেলার  মোট  ১৮ জন বীরাঙ্গনাদের মাঝে এই সহায়তার  প্যাকেজ  তুলে দেন সংগঠনের  আয়োজকরা।

শহীদ  মিজান ও আঃ বারী স্মৃতি পাঠাগারের  সভাপতি  সাবেক উপ-প্রধান কর্মকর্তা (বিজেএমসি) মোস্তফা  আওরঙ্গজেব  করিমের সভাপতিত্বে, এসময়  ঢাকা  বিশ্ববিদ্যালয়ের অপরাজেয়  বাংলা ফাউন্ডেশনের নীলফামারী জেলা সমন্বয়কারী ও বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের ডোমার উপজেলা শাখার আহবায়ক আল-আমিন রহমান, ডোমার মুক্তিযোদ্ধা কমান্ডের সাবেক পৌর কমান্ডার বীর মুক্তিযোদ্ধা  ইলিয়াস হোসেন প্রমুখ উপস্থিত ছিলেন।


এ বিষয়ে নীলফামারী জেলা সমন্বয়কারী আল-আমিন রহমান বলেন, আমাদের  ঢাকা বিশ্ববিদ্যালয়ের অপরাজেয় বাংলা ফাউন্ডেশনের চেয়ারম্যান  ডঃ আবু মোহাম্মদ দেলোয়ার হোসেন তার নিজস্ব  অর্থায়নে গত বছর নীলফামারী জেলায় ৩৬ জন বীরাঙ্গনাদের মাঝে এই সহায়তা প্রদান করেন, এরই ধারাবাহিকতায় গতকাল শুক্রবার  নীলফামারী জেলার সৈয়দপুর উপজেলায় ১২জন বীরাঙ্গনাদের মাঝে ১০কেজি চাল ও নগদ অর্থ ৫শত করে টাকা প্রদান করা হয়েছে। আজ শনিবার ডোমার ও ডিমলা উপজেলা মিলে ১৮জন সহ ৩ উপজেলায় মোট ৩৬ জন  বীরাঙ্গনাদের মাঝে এই সহায়তা প্রদান করা হয়েছে বলে যানিয়েছেন তিনি।


পুরোনো সংবাদ

নীলফামারী 5460253053195321555

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item