পার্বতীপুরে মাদকদ্রব্যসহ দুই চিহ্নিত মাদক ব্যবসায়ী গ্রেফতার




এম এ আলম বাবলু, পার্বতীপুর (দিনাজপুর) প্রতিনিধিঃ

দিনাজপুরের পার্বতীপুর রেলওয়ে শহর এলাকা থেকে মাদকদ্রব্যসহ চিহ্নিত দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে পার্বতীপুর রেলওয়ে থানা পুলিশ। আজ শুক্রবার সকালে গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীদ্বয়কে দিনাজপুর জেলা আদালতে পাঠানো হয়েছে। পার্বতীপুর রেলওয়ে থানা পুলিশ মাদক বিরোধী বিশেষ অভিযান চালিয়ে শহরের ইসলামপুর (কালীবাড়ী) এলাকা থেকে বৃহস্পতিবার রাত ৮টায় মাদক বিক্রির সময় তাদেরকে হাতে-নাতে গ্রেফতার করে।

পার্বতীপুর রেলওয়ে থানা সুত্রে জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিতে মাদক বিরোধী বিশেষ অভিযান চালিয়ে বৃহস্পতিবার রাত ৮টায় পার্বতীপুর রেলওয়ে শহরের ইসলামপুর (কালীবাড়ী) এলাকার একটি গোডাউন ঘরে মাদকদ্রব্য বিক্রির সময় চিহ্নিত মাদক ব্যবসায়ী মোঃ আনোয়র হোসেন (৩৮), পিতা- মোঃ নুর ইসলাম, ইসলামপুর (কালীবাড়ী) পার্বতীপুর ও তার সহযোগী হামিদুল হোসেন (২২), পিতা- আশরাফ আলী, আব্বাসপাড়া, নুরনগর, পার্বতীপুরকে ২৫ পিচ ইয়াবা, আড়াই গ্রাম হেরোইন, ১ লিটার চোলাই মদ, মাদকদ্রব্য বিক্রির নগদ ৩ হাজার ৫০ টাকা, ১টি মোবাইল ফোন ও ১ টি হিরো মোটরসাইকেলসহ হাতে-নাতে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত চিহ্নিত মাদক ব্যবসায়ী আনোয়ার হোসেনের বিরুদ্ধে একাধিক মাদকের মামলা রয়েছে বলে থানা সুত্রে জানা যায়।

এ ব্যাপারে পার্বতীপুর রেলওয়ে থানায় মাদক দ্রব্য আইনে একটি মামলা দায়ের করা হয়েছে (মামলা নং- ১ তারিখ-০১/০৪/২০২১ইং)। গ্রেফতারকৃতদের আজ শুক্রবার সকালে দিনাজপুর জেলা আদালতে পাঠানো হয়েছে।

পার্বতীপুর রেলওয়ে থানা ওসি আব্দুল্লাহ্্ আল মামুন বলেন, মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স নীতি অবলম্বন করে মাদক বিরোধী অভিযান পরিচালিত হচ্ছে। পার্বতীপুর রেলওয়ে থানা এলাকা মাদক মুক্ত না হওয়া পর্যন্ত এই অভিযান অব্যহত থাকবে।


পুরোনো সংবাদ

নির্বাচিত 6501974482618893570

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item