তেঁতুলিয়ায় মোটরসাইকেল দুর্ঘটনায় ৯দিন বিবাহের যুবক নিহত


মুহম্মদ তরিকুল ইসলাম, পঞ্চগড় -
  পঞ্চগড় জেলাধীণ তেঁতুলিয়া উপজেলায় ৯দিন হল বিবাহের মোটরসাইকেল দুর্ঘটনায় রিপন রানা (৩২) নামে এক টকটকে যুবক নিহত হয়েছেন। শনিবার (৩ এপ্রিল ২০২১) সন্ধ্যা ৭টার দিকে উপজেলার বুড়াবুড়ি ইউনিয়নের মান্দুলপাড়া গ্রামাধীন ডাহুক নদী সংলগ্ন পঞ্চগড়-বাংলাবান্ধা জাতীয় মহাসড়কে উক্ত দুর্ঘটনাটি ঘটে।  নিহত রিপন রানা উপজলার বুড়াবুড়ি ইউনিয়নের বন্দিভিটা গ্রামের আব্দুল কাদেরের ছেলে। নিহত রিপন গ্রামীণফোনের তেতুঁলিয়া কর্মরত মেসার্স সততা এন্টাপ্রাইজের সুপারভাইজার পদে চাকরি করতেন। ৯ দিন আগে পঞ্চগড় পৌরসভার জালাসীপাড়া এলাকায় বিয়ে করেন তিনি।


পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, রিপন গ্রামীণফোনের একজন কর্মী হিসেবে দীর্ঘদিন ধরে তেঁতুলিয়া উপজেলায় কর্মরত ছিলেন। শনিবার সন্ধ্যার দিকে তিনি উপজেলার ভজনপুর বাজারে কাজ শেষে মোটরসাইকেল যোগে একই উপজেলার শালবাহান বাজারে যাচ্ছিলেন। পথে মান্দুলপাড়া এলাকায় রিপনের কাঁধে থাকা ব্যাগের ফিতা মোটরসাইকেলের পেছনের চাকায় ঢুকে যায়। এতে নিয়ন্ত্রণ হারিয়ে রিপন সড়কে ছিটকে পড়ে গুরুতর আহত হন। স্থানীয়রা হাইওয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসে খবর দিলে খবর পেয়ে তাঁরা ঘটনাস্থলে গিয়ে রিপনকে উদ্ধার করে তেঁতুলিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক ডা. মাসুদ হাসান মৃত ঘোষণা করেন। 

নিহত রিপনের এই দূর্ঘটনায় পরিবার, আত্মীয়-স্বজন, বন্ধু-বান্ধক ও এলাকায় নেমে পড়েছে শোকের ছায়া। তার এই মৃত্যুর দুঃখে বন্ধুদের ফেসবুকে চলমান শোকের বার্তা অন্যদিকে কেউবা মুখে মুখে গাইছেন তার চরিত্রের গুন-কির্তন।  

জানাযায়, রোববার (৪ এপ্রিল) সকাল ১১টার দিকে নিহত রিপনের দাফন কার্য তার পারিবারিক কবরস্থানে সমাধিত হবে। 

এ ব্যাপারে তেঁতুলিয়া হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রবিউল আযম বলেন, আমরা খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে ওই যুবককে দ্রুত উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাই। সেখানে নেওয়ার পর তার মৃত্যু হয়। 


অপরদিকে তেতুঁলিয়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) আবু ছায়েম মিয়া সড়ক দূর্ঘটনার বিষয়টি নিশ্চিত করে জানান, এ বিষয়ে নিহতের পরিবারের সদস্যরা কোন অভিযোগ করলে আইন অনুযায়ী পরবর্তী পদক্ষেপ গ্রহন করা হবে।


পুরোনো সংবাদ

পঞ্চগড় 5005923166277993019

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item