ফুলবাড়ীতে বিনামূল্যে বীজ ও সার বিতরণ উদ্বোধন


মেহেদী হাসান উজ্জ্বল,ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধি:

অর্থ বছরে খরিপ মৌসুমে আউশ ধান চাষে দিনাজপুরের ফুলবাড়ীতে ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মাঝে বিনা মুল্যে বীজ ও রাসায়নিক সার বিতরণ উদ্বোধন করা হয়েছে।

মঙ্গলবার দুপুরে উপজেলা কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের আয়োজনে ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মাঝে বিনা মুল্যে রাসায়নিক সার ও বীজ বিতরণ উদ্বোধন করেন অনুষ্ঠানের প্রধান অতিথি প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রনালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি বীর মুক্তিযোদ্ধা এ্যাড: মো: মোস্তাফিজুর রহমান ফিজার এমপি।

জনপ্রতি প্রতিটি ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মাঝে ১০কেজি পটাশ (এমওপি),ডিএপি ২০ কেজি ও আউশ ব্রি-৪৮ বীজ ধান ৫ কেজি করে বিনামূল্যে বিতরণ করা হয়। যা পৌরসভাসহ সাতটি ইউনিয়নের ৩শ ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মাঝে পর্যায় ক্রমে বিতরণ করা হবে বলে জানিয়েছেন উপজেলা কৃষি সম্প্রসারণ অধিদপ্তর। এতে  সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী অফিসার মো: রিয়াজ উদ্দিন।

এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান মো: আাতাউর রহমান মিল্টন,উপজেলা ভাইস চেয়ারম্যন মঞ্জু রায় চৌধুরী,ইউপি চেয়ারম্যন মো: মানিক রতন,ইউপি চেয়ারম্যান উপাধক্ষ্য শাহ্ মো: আব্দুল কুদ্দুষ,উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মো: আশরাফুল আলম ডাবলু,উপজেলা কৃষি কর্মকর্তা মোছা: রুম্মান আক্তার,পুলিশ পরিদর্শক মো: মাহামুদুল হাসান প্রমুখ।


পুরোনো সংবাদ

দিনাজপুর 476303428831482017

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item