কিশোরগঞ্জে বালুবোঝাই ট্রাক্টরের ধাক্কায় ইজিবাইকের ৫ যাত্রী আহত


মো: শামীম হোসেন বাবু,কিশোরগঞ্জ(নীলফামারী)সংবাদদাতা:
নীলফামারীর কিশোরগঞ্জ উপজেলায় বালুবোঝাই  মাহিন্দ্র ট্রাক্টরের ধাক্কায়  যাত্রীবাহী  ইজিবাইকের ৫ যাত্রী গুরুত্বর  আহত হয়েছে। আহতদের উদ্ধার করে  কিশোরগঞ্জ হাসপাতালে ভতি করা হয়। এসময় আলৌকিকভাবে ইজিবাইকের ৫ যাত্রী বেঁচে গেলেও ইজিবাইকটি ভেঙ্গে চুরমার হয়ে যায়। ঘটনাটি ঘটেছে শনিবার দুপুর দুইটার দিকে  নীলফামারীর রংপুর সড়কের কিশোরগঞ্জ  পল্লী বিদ্যুত অফিসের সামনে। 


প্রত্যক্ষদশী সুত্রে জানা গেছে, কিশোরগঞ্জ উপজেলা থেকে একটি যাত্রীবাহী ইজিবাইকে ৫ জন যাত্রী জলঢাকা উপজেলার দিকে যাচ্ছিল, ইজিবাইকটি কিশোরগঞ্জ বাজার পাড় হয়ে উপজেলা পল্লী বিদ্যুত অফিসের সামনে পৌঁছালে পিছন দিক থেকে বেপরোয়া গতীতে আসা একটি বালু বোঝাই মাহিন্দ্র ট্রাক্টর ইজিবাইকটিকে ধাক্কা দিলে ইজিবাইকের ৫ যাত্রী মাটিতে ছিটকে পড়ে গিয়ে গুরত্বর আহত হয়। এসময় যাত্রীরা আলৌকিকভাবে বেঁচেঁ গেলেও ইজিবাইকটি ভেঙ্গে চুরমার হয়ে যায়।   এলাকাবাসী আহতদের উদ্ধার করে কিশোরগঞ্জ হাসপাতালে ভতি করে। আহতরা হল জলঢাকা উপজেলার  শিমুলবাড়ি ইউনিয়নের নুর ইসলাম (৩৫) মশিউর রহমান (৫৫) আলআমিন (৩০) শাহিনুর (৩৫) এবং নীলফামারী জেলা সদরের কচুকাটা গ্রামের এন্দাদুল মিয়া (২৫)। 


কিশোরগঞ্জ হাসপাতালের জরুরী বিভাগের  ডাক্তার গৌরব জানান, আহতদের চিকিতসা দেয়া হয়েছে,  বতমানে  তারা আশংখামুক্ত।


কিশোরগঞ্জ থানার অফিসার ইনচার্জ আব্দুল আউয়াল  ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, আহতদের উদ্ধার করে হাসপাতালে ভতি করা হয়েছে। পুলিশ  যাওয়ার আগেই বালুবোঝাই ট্রাক্টরটি পালিয়ে গেছে।  এ বিষয়ে লিখিত অভিযোগ পেলে ব্যবস্থা গ্রহন করা হবে। 


পুরোনো সংবাদ

নীলফামারী 6114736958495914035

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item