স্বাধীনতার সূবর্ণজয়ন্তী-সৈয়দপুরে উদীচী শিল্পী গোষ্ঠীর ভ্রাম্যমান আয়োজন জাগরনের গান


তোফাজ্জল হোসেন লুতু,সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি:

 মহান স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উদ্যাপন উপলক্ষে বাংলাদেশ উদীচী শিল্পী গোষ্ঠী সৈয়দপুর শাখার উদ্যোগে জাগরণের গানের আয়োজন করা হয়। বৃহস্পতিবার (২৫ মার্চ) বিকেল ৩টা থেকে একটি মিনি ট্রাকে করে নীলফামারীর সৈয়দপুর শহরে এবং শহরের উপকন্ঠে কয়েকটি স্থানে ওই ভ্রাম্যমান জাগরনের গান পরিবেশন করা হয়েছে।

 জাগরনের গাণে ছিলেন সংগীত পরিবেশন করেন শেখ রোবায়েতুর রহমান রোবায়েত, জান্নাতুল ইসলাম কবির, কলি, মিশু, পলা, টুম্পা, মাইশা, অমৃতা, সমীক্ষা,শরীফ, মৃধা,অর্ণব, ফারহানা, বাঁধন, বীথি, অপু  হাবিব। আর যন্ত্র সংগীতে ছিলেন জিয়া ও মিল্টন।  সংগীত পরিচালনা করেন শেখ রোবায়েতুর রহমান রোবায়েত ও তাসনিম মিশু এবং চিত্রগ্রহণে ছিলেন রাজু। 

শহরের সৈয়দপুর কেন্দ্রীয় বাস টার্মিনাল, পাঁচমাথা মোড়, উপজেলা পরিষদের সামনে, সৈয়দপুর প্লাজা  ও শহীদ স্মৃতি অম্লান চত্বর এবং শহরের উপকন্ঠে চৌহমুনীবাজার, ওয়াপদা মোড়, রাবেয়া মোড়ে ওই জাগরণের গান সংগীত পরিবেশন করেন।

 এ সময় বাংলাদেশ উদীচী শিল্পী গোষ্ঠীর কেন্দ্রীয় সদস্য কাজী আবুল হাসনাত, সৈয়দপুর শাখার সভাপতি (ভারপ্রাপ্ত) জান্নাতুল ইসলাম কবির, সহ-সভাপতি শফিউল  ইসলাম রঞ্জু, শেখ রোবায়েতুর রহমান রোবায়েত, সাধারণ সম্পাদক অপু বিশ্বাসসহ অন্যান্যা  সদস্যরা উপস্থিত ছিলেন।                                                                 

পুরোনো সংবাদ

শিল্প-সাহিত্য-সংস্কৃতি 4789836442860713961

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item