সৈয়দপুর পৌরসভার নবনির্বাচিত মেয়র রাফিকা আকতার জাহানের দায়িত্ব গ্রহন


তোফাজ্জল হোসেন লুতু, সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি :

নীলফামারীর প্রথম শ্রেণির সৈয়দপুর পৌরসভার নবনির্বাচিত মেয়র রাফিকা আকতার জাহান দায়িত্ব গ্রহন  করেছেন। বৃহস্পতিবার (১৮ মার্চ) দুপুরে সৈয়দপুর পৌরসভা কার্যালয়ে গিয়ে দাপ্তরিকভাবে মেয়র পদের দায়িত্ব নেন তিনি। 

এর আগে নতুন মেয়র ও কাউন্সিলররা সৈয়দপুর উপজেলা পরিষদ চত্বরে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ম্যুরালে পুষ্পস্তবক অর্পণের মাধ্যমে শ্রদ্ধা নিবেদন করেন। মেয়রসহ কাউন্সিলররা পৌরসভায় এলে সৈয়দপুর পৌরসভা কর্মকর্তা কর্মচারীদের পক্ষ থেকে পুষ্প বর্ষণের মাধ্যমে তাদের অভিনন্দিত করা হয়। এ সময় মেয়র রাফিকা আকতার জাহান বেরি হাতে ফুলের তোড়া উপহার দিয়ে শুভেচ্ছা বিনিময় করেন পৌরসভার প্রতিটি শাখা কর্মকর্তা ও কর্মচারিবৃন্দ।

নবনির্বাচিত মেয়র রাফিকা আকতার জাহানের দায়িত্বভার গ্রহনকালে নীলফামারী জেলা আওয়ামী লীগের সভাপতি ও পৌর মেয়র দেওয়ান কামাল আহমেদ, সৈয়দপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান মো. মোখছেদুল মোমিন, সৈয়দপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. মহসিনুল হক মহসিন, পৌর আওয়ামী লীগের সভাপতি (ভারপ্রাপ্ত) মো. রফিকুল ইসলাম বাবু ও সাধারণ সম্পাদক মোজাম্মেল হকসহ সৈয়দপুর উপজেলা ও পৌর আওয়ামী লীগ ও এর সহযোগী অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এর আগে গতকাল বৃহস্পতিবার সকালে সৈয়দপুর পৌরসভার নবনির্বাচিত মেয়র ও কাউন্সিলরা শপথ গ্রহন করেন। রংপুর বিভাগীয় কমিশনারের কার্যালয়ে তাদের শপথ পাঠ করানো হয়েছে।  রংপুর বিভাগীয় কমিশনার  মোহাম্মদ আব্দুল ওয়াহাব মিঞা  তাদের ওই শপথ বাক্য পাঠ করান। 

একই দিন সৈয়দপুর পৌরসভা নবনির্বাচিত মেয়র ও কাউন্সিলরদের সঙ্গে পৌরসভার বিভিন্ন শাখার কর্মকর্তা-কর্মচারীদের পরিচিতি ও শুভেচ্ছা বিনিময় অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। 

এ অনুষ্ঠানের শুরুতেই নবনির্বাচিত মেয়র  রাফিকা আকতার জাহান বেবীকে সৈয়দপুর পৌরসভার সচিব (ভারপ্রাপ্ত) ও নির্বাহী প্রকৌশলী মো. আইয়ুব আলীসহ বিভিন্ন বিভাগের কর্মকর্তারা ফুলেল শুভেচ্ছা জানান। পরে সেখানে এক শুভেচ্ছা বিনিময় অনুষ্ঠানে বক্তব্য বলেন পৌাসভার নবনির্বাচিত মেয়র রাফিকা আকতার জাহান, ১১ নম্বর ওয়ার্ড কাউন্সিলর মো. এরশাদ হোসেন পাপ্পু, ১৪ নম্বর ওয়ার্ড কাউন্সিলর মো. জোবায়দুর রহমান শাহীন, সৈয়দপুর পৌরসভার ভারপ্রাপ্ত সচিব ও নির্বাহী প্রকৌশলী মো.আইয়ুব আলী ও বাংলাদেশ পৌরসভা সার্ভিস এসোসিয়েশনের   সৈয়দপুর শাখার সাধারণ সম্পাদক মো. সুজন শাহ্ প্রমূখ। এ সময় বাংলাদেশ পৌরসভা সার্ভিস এসোসিয়েশন সৈয়দপুর শাখার সভাপতি মো. আবু তাহের সহ সকল কর্মকর্তা-কর্মচারীরা উপস্থিত ছিলেন


পুরোনো সংবাদ

নীলফামারী 2368582854360553221

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item