সংখ্যালঘুদের মন্দির ও বাড়িতে হামলার প্রতিবাদে সৈয়দপুরে মানববন্ধন


তোফাজ্জল হোসেন লুতু, সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি:

সুনামগঞ্জের শাল্লা উপজেলার নোয়াগাঁও গ্রামে সম্প্রতি সংখ্যালঘুদের মন্দির ও বাড়িতে হামলা, ভাংচুর করার প্রতিবাদে বুধবার (২৪ মার্চ) নীলফামারীর সৈয়দপুরে মানববন্ধন করা হয়েছে। বাংলাদেশ হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদ ও বাংলাদেশ পূজা উদ্যাপন পরিষদ, সৈয়দপুর উপজেলা ও পৌর শাখার  যৌথ উদ্যোগে এবং সৈয়দপুর হিন্দু কল্যাণ সমিতি ও সৈয়দপুর কেন্দ্রীয় শ্মশান কমিটির সহযোগিতায় শহরের শহীদ ডা. জিকরুল হক সড়কে সৈযদপুর প্রেসক্লাবের সামনে ওই মানববন্ধন করা হয়।

দুপুর ১২ টা থেকে বেলা  ১ টা পর্যন্ত ঘন্টাব্যাপী মানববন্ধনকালে সেখানে সংক্ষিপ্ত  আলোচনায় সভায় বক্তব্য রাখেন, বাংলাদেশ পূজা উদ্যাপন পরিষদ, সৈয়দপুর উপজেলা শাখার সাধারণ সম্পাদক যোগেন্দ্র নাথ রায়, যুগ্ম-সাধারণ সম্পাদক মৃণাল কান্তি দাস, বাংলাদেশ হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদ, সৈয়দুপর পৌর শাখার সাধারণ সম্পাদক সাংবাদিক গোপাল চন্দ্র রায়, সৈয়দপুর হিন্দু কল্যাণ সমিতির নেতা ও কামারপুকুর ডিগ্রী কলেজের অধ্যক্ষ (ভারপ্রাপ্ত) অরুণ কুমার দাস, সৈয়দপুর মহিলা ডিগ্রী কলেজের সাবেক অধ্যক্ষ ক্ষিতীশ চন্দ্র রায়, বাঙালীপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান শ্রী প্রণোবেশ বাগচী, নীলফামারী সদরের সংগলশী ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান টিকেন্দ্রজিৎ রায় মিরু, সাংবাদিক এম আলম ঝন্টু, সৈয়দপুর কেন্দ্রীয় শ্মশান কমিটির যুগ্ন সাধারণ সম্পাদক কিশোর প্রসাদ ও সৈয়দপুর পৌরসভার সাবেক মহিলা কাউন্সিলর কনিকা রানী সরকার প্রমুখ। 

 মানববন্ধনে বক্তারা ওই ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে অবিলম্বে হামলাকারী গ্রেপ্তার করে শাস্তির আওতায় আনার জন্য সরকারের প্রতি আহবান জানান।                   


পুরোনো সংবাদ

নীলফামারী 5371673753305812736

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item