রংপুরে জাতীয় সংগীত পরিবেশনে ১০১ শিশু শিল্পী


রংপুর প্রতিনিধিঃ

রংপুরে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০১তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উপলক্ষে ১০১ জন শিশু শিল্পী জাতীয় সংগীত পরিবেশন করেছেন।

 বুধবার (১৭ মার্চ) বেলা ১১টায় রংপুুুর জেলা প্রশাসনের উদ্যোগে কেন্দ্রীয় শহীদ মিনারে এর আয়োজন করা হয়।


এর আগে ভোরে তোপধ্বনির মধ্যদিয়ে দিবসটির শুভ সূচনা করা হয়। এ ছাড়াও বঙ্গবন্ধুর ম্যুরালে আওয়ামী লীগ, মুক্তিযোদ্ধা সংসদ কমান্ড ও বিভিন্ন সামাজিক, সাংস্কৃতিক, স্বেচ্ছাসেবী ও ক্রীড়া সংগঠন ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন।


পরে বেলা সাড়ে ১১টায় কেন্দ্রীয় শহীদ মিনার চত্বরে আলোচনা সভার আয়োজন করা হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- রংপুর বিভাগীয় কমিশনার মো. আবদুল ওয়াহাব ভূঞা, সম্মানিত অতিথি রংপুুুর সিটি করপোরেশনের মেয়র মোস্তাফিজার রহমান মোস্তফা। 


জেলা প্রশাসক আসিব আহসানের সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন- রংপুর রেঞ্জ ডিআইজি দেবদাস ভট্টাচার্য, মেট্রোপলিটন পুলিশ কমিশনার আবদুল আলীম মাহমুদ, জেলা পরিষদ চেয়ারম্যান ছাফিয়া খানম, জেলা আওয়ামী লীগের সভাপতি মমতাজ উদ্দিন আহমেদ, মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক তুষার কান্তি মন্ডল। 


এদিকে দুপুর ১২টায় নগর ভবনে দোয়া ও মিলাদ মাহফিলের আয়োজন করে রংপুর সিটি করপোরেশন। মাহফিলে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের রুহের মাগফিরাত কামনা করে মোনাজাত করা হয়। 


পুরোনো সংবাদ

শিল্প-সাহিত্য-সংস্কৃতি 3199938781157500258

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item