বাংলাদেশ ভূমি অফিসার্স কল্যাণ সমিতি রংপুর বিভাগীয় কমিটি’র মানববন্ধন সৈয়দপুরে অনুষ্ঠিত


তোফাজ্জল হোসেন লুতু,সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি:

 ইউনিয়ন ভূমি সহকারি ও উপ-সহকারি কর্মকর্তাদের উন্নীত বেতন স্কেলের ওপর আনীত স্থগিতাদেশ প্রত্যাহার ও বাস্তবায়নের দাবিতে বাংলাদেশ ভূমি অফিসার্স কল্যাণ সমিতি রংপুর বিভাগীয় শাখার ব্যানারে নীলফামারীর সৈয়দপুরে মানববন্ধন করা হয়েছে। শনিবার (১৩ মার্চ) বিকেলে  নীলফামারীর সৈয়দপুর শহরের বিমানবন্দর সড়কে ওই মানববন্ধন কর্মসূচি পালন করা হয়। এতে সংগঠনের রংপুর বিভাগের রংপুর, দিনাজপুর, ঠাকুরগাঁও, পঞ্চগড়, লালমনিরহাট, কুড়িগ্রাম, গাইবান্ধা ও নীলফামারীর জেলা বিপুল সংখ্যক সদস্য অংশ নেন।   

এর আগে একই দাবিতে বাংলাদেশ ভূমি অফিসার্স কল্যাণ সমিতি’র রংপুর বিভাগীয় এক মতবিনিময় সভা নীলফামারীর সৈয়দপুরে অনুষ্ঠিত হয়। বিকেলে সংগঠনের নীলফামারী জেলা শাখার ব্যবস্থাপনায় সৈয়দপুর শহরের বিমানবন্দর সড়কে ইকু হেরিটেজ হোটেল এন্ড রিসোর্টে ওই সভার আয়োজন করা হয়।

এ মতবিনিময় সভায় সভাপতিত্ব করেন বাংলাদেশ ভূমি অফিসার্স কল্যাণ সমিতি’র নীলফামারী জেলা শাখার সভাপতি উত্তম কুমার সিংহ। 

সভায়  অন্যান্যদের মধ্যে আলোচনা অংশ নেন বাংলাদেশ ভূমি অফিসার্স কল্যাণ সমিতি  রংপুর জেলা শাখার সভাপতি মো. মেজবাহুল ইসলাম, দিনাজপুর জেলা শাখার সভাপতি মো. জিয়াউর রহমান ও সাধারণ সম্পাদক মো. মুস্তফা কামাল তালুকদার, ঠাকুরগাঁও জেলা শাখার সভাপতি মো. জহিরুল ইসলাম ও সাধারণ সম্পাদক মো. রাশেদুজ্জামান মলয়, লালমনিরহাট শাখার সভাপতি মো. মতিয়ার রহমান, গাইবান্ধা শাখার সভাপতি আবু বক্কর সিদ্দিক, কুড়িগ্রাম শাখার সভাপতি মো. মাসুদ আলম ও সাধারণ সম্পাদক মো. একরামুল হক, নীলফামারী জেলা শাখার সাধারণ সম্পাদক মো. হামিদার রহমান প্রমূখ।

 সংগঠনের দিনাজপুর শাখার অর্থ সম্পাদক মো. কাওসার আহমেদ গোটা মতবিনিময় সভাটি সঞ্চালনা করেন ।সভায় ইউনিয়ন ভূমি সহকারি ও উপ-সহকারি কর্মকর্তাদের উন্নীত বেতন স্কেলের ওপর আনীত স্থগিতাদেশ প্রত্যাহার ও বাস্তবায়নের বিষয়ে বিশদ আলোচনা করা হয়। সভায় বক্তারা অবিলম্বে ইউনিয়ন ভূমি সহকারি ও উপ-সহকারি কর্মকর্তাদের উন্নীত বেতন স্কেলের ওপর আনীত স্থগিতাদেশ প্রত্যাহার ও বাস্তবায়নের দাবি জানান। অন্যথায় আগামীতে সংগঠনের ব্যানারে দাবি আদায়ে কঠোর কর্মসূচি দেয়ার ঘোষণা দেন।                                                     


পুরোনো সংবাদ

নীলফামারী 2511989412442260119

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item