নীলফামারীতে ডিবি পুলিশের অভিযানে জনপ্রতিনিধিসহ ১১জুয়ারী গ্রেফতার


নির্ণয়,নীলফামারী॥
নীলফামারীতে দুটি এলাকায় অভিযান চালিয়ে জনপ্রতিনিধি সহ ১১জন জুয়ারীকে গ্রেফতার করেছে গোয়েন্দা পুলিশ(ডিবি)। গতকাল সোমবার (২২মার্চ) রাতে সদর উপজেলার চওড়া বড়গাছা এবং কিশোরীগঞ্জ উপজেলার পুটিমারী থেকে তাদের গ্রেফতার করা হয়। আজ মঙ্গলবার(২৩ মার্চ/২০২১) বিকেলে গ্রেফতার জুয়ারীদের আদালতে হাজির করে পুলিশ। 

ডিবি পুলিশ জানায়, জেলার কিশোরীগঞ্জের পুটিমারী কাচারী পাড়া থেকে নিতাই ইউনিয়নের পানিয়াল পুকুর এলাকার সাজু মিয়া, লেবু মিয়া, বাদশা মিয়া, সাবুল হোসেন, সেনা হোসেন ও শাহজাহান সিরাজকে পুটিমারী কাচারী পাড়া থেকে গ্রেফতার করা হয়। অপরদিকে সদরের চওড়া বড়গাছা এলাকার ডিং ডিং পাড়া থেকে দিনাজপুর জেলার কাহারোল এলাকার আজিজুল ইসলাম, চিরিবন্দর উপজেলার মোহন রায়, বগুড়া জেলার শাজাহানপুর এলাকার শামীম আহমেদ ও চওড়া বড়গাছা ডিং ডিং পাড়ার খাইরুল আলমকে।

জেলা গোয়েন্দা বিভাগের অফিসার ইনচার্জের দায়িত্বে থাকা পরিদর্শক আব্দুর রহমান জানান, গ্রেফতার ব্যক্তিদের মধ্যে আন্তঃ জেলা জুয়ারী দলের তিনজন সদস্য রয়েছেন। এই তিনজন চওড়া থেকে গ্রেফতার হন। দুই অভিযানে নগদ টাকা, তাস, চাদর, চট উদ্ধার করা হয়। 

এ ঘটনায় নীলফামারী ও কিশোরীগঞ্জ থানায় পৃথক দুটি মামলা করে বিকেলে গ্রেফতার জুয়ারীদের আদালতে হাজির করা হয়। গ্রেফতারদের মধ্যে বাদশা মিয়া কিশোরীগঞ্জ উপজেলার নিতাই ইউনিয়ন পরিষদের দুই নম্বর ওয়ার্ড সদস্য। # 


পুরোনো সংবাদ

নীলফামারী 1551105695658378625

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item