নীলফামারী জেলা বাস-মিনিবাস শ্রমিক ইউনিয়নের ত্রিবার্ষিক নির্বাচনের তফসিল ঘোষণা


তোফাজ্জল হোসেন লুতু,সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি:

নীলফামারী জেলা বাস -মিনিবাস শ্রমিক ইউনিয়নের (রেজিঃ রাজঃ - ২২০) ত্রি বার্ষিক সাধারণ নির্বাচন ২০২১ এর তফসিল ঘোষণা করা হয়েছে। নির্বাচন পরিচালনা উপকমিটির চেয়ারম্যান ও সৈয়দপুর সহকারি কমিশনার (ভূমি)  মো. রমিজ আলম মঙ্গলবার (২৩ মার্চ) ওই  নির্বাচনী তফসিল ঘোষণা করেন।

 ঘোষিত তফসিল অনুযায়ী, গতকাল বুধবার ( ২৪ মার্চ) ছিল খসড়া ভোটার তালিকার ওপর আপত্তি। এর আগে গত মঙ্গলবার (২৩ মার্চ) খসড়া ভোটার তালিকা প্রকাশ করা হয়। আজ বৃহস্পতিবার (২৫ মার্চ)  আপত্তি উপর শুনানী ও চূড়ান্ত ভোটার তালিকা প্রকাশ করা হবে। মনোনয়নপত্র বিতরণ ও গ্রহন আগামী ২৭ ও ২৮ মার্চ যথাক্রমে শনিবার ও রবিবার । আগামী ২৯ মার্চ  (সোমবার) মনোনয়নপত্র যাচাই-বাছাই ও প্রার্থীদের মাঝে প্রতীক বরাদ্দ করা হবে। ৩০ মার্চ (মঙ্গলবার) প্রার্থীদের প্রার্থিতা প্রত্যাহার। চূড়ান্ত প্রার্থী তালিকা প্রকাশ কর াহবে ৩১ মার্চ (বুধবার)। আর নির্বাচনের ভোট গ্রহন করা হবে আগামী ৭ এপ্রিল (বুধবার)। ওই দিন সকাল ৮ টা থেকে বিকেল চারটা পর্যন্ত সৈয়দপুর কেন্দ্রীয় বাস টার্মিনালে সংগঠনের কার্যনির্বাহী কমিটির ১৮টি পদের জন্য ভোট গ্রহন করা হবে।

প্রসঙ্গত ,গত ১০ মার্চ  সৈয়দপুর কেন্দ্রীয় বাস টার্মিনালের পাশে অবস্থিত নীলফামারী জেলা বাস-মিনিবাস শ্রমিক ইউনিয়নের প্রধান কার্যালয় সংলগ্ন হলি চাইল্ড স্কুল চত্বরে সংগঠনের সাধারণ সভা অনুষ্ঠিত হয়। ওই সাধারণ সভায় নির্বাচনের তারিখ ৭ এপ্রিল (বুধবার) ঘোষণা দেয়া হয়েছে।


পুরোনো সংবাদ

সমাজ-সংগঠন 4999331504707212825

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item