বঙ্গবন্ধু জন্ম শতবার্ষিকীতে নীলফামারীতে বিশেষ সম্মাননা প্রদান


নির্ণয়,নীলফামারী॥
বঙ্গবন্ধুর শতবার্ষিকীতে নীলফামারীতে বিভিন্ন ক্ষেত্রে অবদান রাখায় তিনজন বিশিষ্ট ব্যক্তি ও একটি সংগঠনকে বিশেষ সম্মাননা হিসেবে ক্রেস্ট প্রদান করেন সদর উপজেলা আওয়ামীলীগ।  বুধবার(১৭ মার্চ/২০২১) বিকাল ৫টায় জেলা শহরের কেন্দ্রীয় শহীদ মিনার চত্বরে মুক্তির মহানায়ক স্বাধীনতার স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমান’এর জন্মশতবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উপলক্ষে আলোচনা সভা শেষে এ সম্মাননা প্রদান করা হয়। 

যারা সম্মাননা পেয়েছেন তারা হলেন, ৬ নম্বর সেক্টরের বীরমুক্তিযোদ্ধা আলতাব হোসেন, নীলফামারী জেনারেল হাসপাতালে আবাসিক মেডিকেল অফিসার ডা. অমল চন্দ্র রায়, দৈনিক জনকন্ঠের স্টাফ রির্পোটার তাহমিন হক ববী ও সেচ্ছাসেবী সংগঠন সেইফ ফাউন্ডেশন। উক্ত অনুষ্ঠানের মাধ্যমে বঙ্গবন্ধু শতবার্ষিকীতে সদরের ১৫টি ইউনিয়ন ও একটি পৌরসভার শিশুদের ৭ই মার্চের ভাষণ, চিত্রাঙ্কন ও উপস্থিত বক্তৃতা প্রতিযোগীতায় বিজয়ীদের মাঝে পুরষ্কার তুলে দেয়া হয়। 

সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি আবুজার রহমানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক ওয়াদুদ রহমান সঞ্চালনায় উপস্থিত থেকে সম্মাননা ও পুরষ্কার বিতরণ করেন জেলা আওয়ামীলীগের সভাপতি দেওয়ান কামাল আহমেদ, সাধারণ সম্পাদক এ্যাড. মমতাজুল হক, পৌর আওয়ামীলীগের সভাপতি মসফিকুল ইসলাম রিন্টু, সাধারণ সম্পাদক আরিফ হোসেন মুন, জেলা শ্রমিক লীগের সাধারণ সম্পাদক আমজাদ হোসেন, জেলা মহিলা লীগের সাধারণ সম্পাদক ফরিদা খানম, জেলা যুব মহিলা লীগের সভাপতি শান্তনা চক্রবর্তী, সাধারণ সম্পাদক ইসরাত জাহান পল্লবী প্রমুখ। # 


পুরোনো সংবাদ

নীলফামারী 754017776242387695

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item