কালীগঞ্জে চেয়ারম্যান পদপ্রার্থী হিসাবে প্রচারনায় মাঠে নেমেছেন- সাজেদা জামান


নূর আলমগীর অনু,লালমনিরহাট প্রতিনিধি ঃ-

লালমনিরহাটের কালীগঞ্জ উপজেলার ৩নং তুষভান্ডার ইউনিয়ন পরিষদ নির্বাচনের চেয়ারম্যান পদপ্রার্থী হয়ে লড়তে চান উপজেলা আওয়ামী মহিলা লীগের সভনেত্রী, শ্রেষ্ঠ নারীনেত্রী সাজেদা জামান। ইতোমধ্যেই তিনি গণসংযোগ নেমেছেন। চষে বেড়াচ্ছেন বিভিন্ন পাড়া মহল্লা। করে চলেছেন সাধারণ মানুষের সঙ্গে শুভেচ্ছা বিনিময়। চাচ্ছেন দোয়া ও সমর্থন। 


 মাহবুজ্জামান আহমেদ এর  রাজনীতিতে বিশেষ ভুমিকা পালনকারী সহধর্মিণী সাজেদা জামানের আচার ব্যবহারে সন্তুষ্ট এলাকার সাধারণ মানুষ।  ইতিমধ্যে তার নিবার্চনে অংশগ্রহনের ঘোষণায় আলোরণ সৃস্টি করেছেন তিনি। তারপক্ষে ব্যাপক সাড়াও মিলছে।  তাকে ঘিরে এখন সর্বত্র চলছে ইউনিয়নের হাট বাজার, হোটেল রেস্তোরাঁগুলোতে আলোচনা। গড়ে ঔঠছে দলমত নির্বিশেষে জনমত।

এ উপজেলার ৮ টি ইউনিয়নের  মধ্যে সবার নজর ও আলোচনা এখন তুষভান্ডার ইউনিয়নকে ঘিরে।



স্থানীয় ভোটাররা মনে করেন,  সাজেদা জামান দলমতের উদ্ধে।  তিনি নির্বাচনে প্রার্থী হলে ৭০% মানুষের সমথর্ণ তার পক্ষে থাকবে বলে জানান। 


এ বিষয়ে সাজেদা জামান  বলেন, দল যদি প্রকৃত পক্ষে জনসমর্থন বিবেচনা করে মনোনয়ন দেন তাহলে আমি শতভাগ দলীয় মনোনয়ন পাবো বলে বিশ্বাস করি। তিনি আরোও বলেন, আমি আওয়ামী লীগ পরিবারের সন্তান ও ঐতিহ্যবাহী আওয়ামী পরিবারের একজন পুত্রবধু। আমার স্বামী লালমনিরহাট জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক পদে দলের দায়িত্ব পালন করছেন, এবং তিনি  সুদীর্ঘ ২১ বছর সফলতার সহিত তুষভান্ডার ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ছিলেন, বর্তমানে ২ বার উপজেলা চেয়ারম্যান  নির্বাচিত হয়ে দায়িত্ব পালন করার সুবাদে এ ইউনিয়নের প্রতিটি মানুষের সহিত আমার নিবির ও আত্বার সম্পর্ক রয়েছে। এছাড়াও উপজেলা আওয়ামী মহিলা লীগকে আমিই সুসংগঠিত করেছি। জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে আমি প্রতিনিয়ত কাজ করে যাচ্ছি। এ উপজেলার প্রতিটি নির্বাচনে দলীয় প্রার্থীর বিজয় সু নিশ্চিত করতে সব সময় গণসংযোগে অংশ নিয়েছি ও কাজ করেছি। আমার বিশ্বাস এ ইউনিয়নের মানুষ আমার সঙ্গে থাকবে। আমি অবহেলিত নারী সমাজের অধিকার ও নেতৃত্ব প্রতিষ্ঠা করতে চাই। তুষভান্ডার ইউনিয়নকে ডিজিটাল আধুনিক ও মডেল ইউনিয়ন হিসাবে গড়তে চাই।

এ উপলব্ধি করে নির্বাচনের মাধ্যমে জনগণের পাশে দাঁড়াতে ও তাদের পাশে থেকে কাজ করে নিজেকে উৎসর্গ করতে চাই।

জীবনের শেষ মুহূর্ত পর্যন্ত মুক্তিযুদ্ধের চেতনা নিজের মধ্যে ধারণ করে আওয়ামী লীগের হয়ে রাজনীতি করতে চাই।



পুরোনো সংবাদ

লালমনিরহাট 5751971973984382633

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item