১০ কিলোমিটার পাকা সড়ক বেহাল


মোঃ শামীম হোসেন বাবু কিশোরগঞ্জ(নীলফামারী)সংবাদদাতাঃ
নীলফামারীর কিশোরগঞ্জ উপজেলায় নিতাই ইউনিয়নের কাচারীর হাট থেকে বাহাগিলি ইউনিয়নের কেল্লাবাড়ি পর্যন্ত প্রায় ১০ কিলোমিটার সড়কের বেহাল দশা। গোটা সড়কটি খানাখন্দে একাকার হয়ে গেছে। স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তর (এলজিইডি) নির্মিত বিটুমিন কার্পেটিং ও সিলকোট উঠে গিয়ে সড়কটি চলাচলের অনুপোযোগী হয়ে পড়েছে। ফলে প্রতিনিয়ত ঘটছে দুর্ঘটনা।

গত বৃধবার সরেজমিনে গিয়ে দেখা যায়, অধিকাংশ সড়কের কার্পেটিং পর্যন্ত নেই। সড়কটির দুপাশের মাটি সরে গিয়ে খোয়া বের হয়ে গেছে। এছাড়াও সড়কটির অধিকাংশ জায়গায় বড় বড় গর্তের সৃষ্টি হয়েছে। প্রতিনিয়ত যানবাহন উল্টে দুর্ঘটনার স্বীকার হচ্ছে মানুষ। দীর্ঘদিন মেরামত ও সংস্কার না করায় সড়কটি ব্যবহারের অনুপোযোগী হয়ে পড়েছে।


 

উত্তর বাহাগিলি গ্রামের বাসিন্দা তাজুল ইসলাম বলেন, সড়কটি সংস্কার করার ৭ থেকে ৮ বছর হয়ে গেছে। এর পরে আর কোন সংস্কার হয়নি। সড়কটির দুপাশ্বের মাটি ধসে গিয়ে গোটা সড়কটি জমির আইলের মত সরু হয়ে গেছে। কেল্লাবাড়ি গ্রামের বাসিন্দা স্বপন মিয়া বলেন, এটি নিতাই ও বাহাগিলি ইউনিয়নের একমাত্র সড়ক যেটি দিয়ে দুই ইউনিয়নের মানুষ রংপুর সৈয়দপুর ও তারাগঞ্জ হাটে যাতায়াত করে। সংশ্লিষ্ট কর্তপক্ষের অবহেলার কারনে হাজার হাজার মানুষ প্রতিনিয়ত চরম দুর্ভোগের স্বীকার হচ্ছে। 

কিশোরগঞ্জ উপজেলা প্রকৌশলী(ভারপ্রাপ্ত) আব্দুর রউফ বলেন, আমি সড়কটির বিষয়ে খোঁজ খবর নিয়ে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করব। 


পুরোনো সংবাদ

নীলফামারী 6022070881556803760

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item