কিশোরগঞ্জে আগুনে পুড়লো ৩০ বসতঘর




মোঃ শামীম হোসেন বাবু,কিশোরগঞ্জ(নীলফামারী)সংবাদদাতাঃ
নীলফামারীর কিশোরগঞ্জ উপজেলার পুটিমারী ইউনিয়নে আগুনে ৩০ বসতঘর পুড়ে গেছে। এতে প্রায় ১৪ লাখ টাকার ক্ষতি হয়েছে বলে দাবি করেছেন ক্ষতিগ্রস্ত পরিবার।

 বুধবার দুপুর পনে ১টার দিকে উক্ত ইউনিয়নের কালিকাপুর লালজুম্মারপাড় গ্রামে জাহিদুল ইসলামের  বাড়ি থেকে এ অগ্নিকান্ডেরর ঘটনা ঘটে।স্থানীয়রা জানায়, ওই বাড়ির বিদ্যুতের শর্ট সার্কিট থেকে  আগুনের সূত্রপাত হয়। মুহূর্তের মধ্যে আগুন আশপাশের ঘরে ছড়িয়ে পড়ে।

খবর পেয়ে কিশোরগঞ্জ উপজেলার ফায়ার সার্ভিসের একটি ইউনিট ঘটনাস্থলে পৌঁছে স্থানীয়দের সহযোগিতায় আগুন নিয়ন্ত্রণে আনে। কিন্তু ততক্ষণে আগুনে ১১টি পরিবারের বসতঘর ও ঘরে থাকা নগদ ৩ লাখ টাকা, স্বর্ণালঙ্কার ও মূল্যবান মালামাল পুড়ে ছাই হয়ে যায়।

উপজেলা ফায়ার সার্ভিসের ইনচার্জ  মকবুল হোসেন  জানান, খবর পেয়ে ফায়ার সার্ভিসের একটি ইউনিট ঘটনাস্থলে পৌঁছে প্রায় এক ঘন্টা চেষ্টা চালিয়ে আগুন নিভিয়ে ফেলে। আগুনে ব্যাপক ক্ষতি হয়েছে। 

এদিকে বিকালে ঘটনাস্থল পরিদর্শন করেন উপজেলা পরিষদের চেয়ারম্যান আবুল কামাল বারী শাহ, ভাইস চেয়ারম্যান রবিউল ইসলাম,নারী ভাইস চেয়ারম্যান শাপলা বেগমও পুটিমারী ইউপি চেয়ারম্যান আবু সায়েম লিটন। 

উপজেলা পরিষদের চেয়ারম্যান আবুল কামাল বারী শাহ, বলেন সরকারিভাবে প্রাথমিকভাবে ক্ষতিগ্রস্থ পরিবারগুলোকে একটি করে কম্বল ও শুকনা খাবার বিতরন করা হয়। এদিকে  সন্ধ্যায় অগ্নিকান্ডে  ক্ষতিগ্রস্থ পরিবারগুলোর মাঝে  নগদ অর্থ প্রদান করেন নীলফামারী ৪ আসনের এমপি আহসান আদেলুর রহমান আদেল, পাশাপাশি তিনি ক্ষতিগ্রস্থ পরিবারগুলোর পাশে থাকার প্রত্যায় ব্যাক্ত করেন,


পুরোনো সংবাদ

নীলফামারী 3379198235682266300

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item