পুলিশের মাদক বিরোধী অভিযানে ইয়াবা ও মটরসাইকেলসহ আটক দুই


মেহেদী হাসান উজ্জ¦ল,ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধি:

দিনাজপুরের ফুলবাড়ী থানা পুলিশের মাদক বিরোধী অভিযানে ৬শ পিছ ইয়াবা ট্যাবলেট ও একটি মটর সাইকেলসহ রেজাউল ইসলাম রেজা (৪০) ও মো: সেহেল রানা (২২) নামে দুই মাদক ব্যাবসায়ীকে আটক করা হয়েছে। 

আটক মো: রেজাউল ইসলাম রেজা (৪০) দিনাজপুর সদরের ৭নং উপশহর হাউজিং মোড় এলাকার মৃত: রোস্তম আলী’র ছেলে ও মো: সেহেল রানা (২২),বিরামপুর উপজেলার দক্ষিণ দামোদরপুর বাসি পাড়া গ্রামের মো: বাবু মন্ডলের ছেলে।

গোপন সংবাদের ভিত্তিতে সোমবার রাত সাড়ে ১১টার দিকে উপজেলার বেতদিঘি ইউনিয়নের মকলেছারের মোড় নামক এলাকায় মটরসাইকেল যোগে ইয়াবা চোরাচালানের সময় মাদক বিরোধী অভিযান চালিয়ে ৬শ পিছ ইয়াবা ট্যাবল্যাট ও একটি লাল-কালো রঙ্গের রেজিষ্টেশন বিহিন গ্লামার মটর সাইকেলসহ তাদের দুইজকে আটক করা হয়। 

এঘটনায় মঙ্গলবার দুপুরে এসআই আরিফুজ্জামান বাদী হয়ে আটক ওই দুইজনের বিরুদ্ধে মাদকদ্রব্য নিযন্ত্রন আইনে ফুলবাড়ী থানায় একটি মামলা দায়ের করেন। যার মামলা নং (৮)। উদ্ধারকৃত ইয়াবা ট্যাবলেট ১লক্ষ ২০হাজার টাকা ও মটরসাইকেল ৬০ হাজার টাকা সিজার মুল্য নির্ধারণ করা হয়েছে।

ফুলবাড়ী থানার অফিসার্স ইনচার্জ(ওসি) মো: ফখরুল ইসলাম বলেন, গোপন সংবাদের ভিত্তিতে তার নেতৃতে এ্সআই আরিফুজ্জামান, এসআই আব্দুস সাত্তার,এসআই আল-আমিনসহ সঙ্গীয় ফোর্স নিয়ে মাদক বিরোধী অভিযান চালিয়ে ৬শ পিছ ইয়াবা ট্যাবল্যাট ও একটি রেজিষ্টেশন বিহিন গ্লামার মটর সাইকেল উদ্ধার করে,তাদের দুইজকে আটক করা হয়। তাদের বিরুদ্ধে মামলা দায়ের করে জেল হাজতে প্রেরন করা হয়েছে,এ ধরণের অভিযান অব্যাহত থাকবে।




পুরোনো সংবাদ

নির্বাচিত 778215868186149436

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item