‘স্বাধীন বাংলার স্বপ্ন বাস্তবায়নকারী একমাত্র সফল নেতা বঙ্গবন্ধু’ -মনোরঞ্জন শীল গোপাল এমপি


হাসান জুয়েল,বীরগঞ্জ (দিনাজপুর) প্রতিনিধি ॥
দিনাজপুর-১ আসনের সংসদ সদস্য মনোরঞ্জন শীল গোপাল বলেছেন, বাংলার স্বাধীনতার জন্য অনেকের স্বপ্ন দেখেছেন। কিন্তু পূর্ণাঙ্গ সফলতা অর্জন করা কারো পক্ষে সম্ভব হয়নি। দূরদর্শী সম্পন্ন অদম্য সাহসী শেখ মুজিবুর রহমানের দ্বারাই সম্ভব হয়েছে। কারণ স্বাধীন বাংলার স্বপ্ন বাস্তবায়নকারী একমাত্র সফল নেতা বঙ্গবন্ধু।

১৭ মার্চ ২০২১ বুধবার জাতির পিতা বঙ্গবন্ধু’র জন্ম শতবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উদযাপন উপলক্ষ্যে বীরগঞ্জ উপজেলা পরিষদ হলরুমে উপজেলা প্রশাসনের আয়োজনে আলোজনা সভা, পুরস্কার বিতরন ও সাংস্কৃতিক অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি আরো বলেন, বঙ্গবন্ধু-বাঙালি এবং বাংলাদেশ এক ও অভিন্ন। বঙ্গবন্ধু তিনি, যিনি জন্ম না হলে বাংলাদেশে হয়তো সৃষ্টি হতো না। বঙ্গবন্ধু ছিলেন বাঙালি জাতির মুক্তির দিশারী এবং মুক্তির পথ প্রদর্শক। বঙ্গবন্ধুর এক ডাকে হাজার বছরের পরাধীন বাঙালি সুসংঘটিত হয়েছিল। তার ওই ডাকেই বাঙ্গালী ও বাংলাদেশ স্বাধীন হয়েছিল। 

উপজেলা নির্বাহী অফিসার আব্দুল কাদের এর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. আমিনুল ইসলাম, উপজেলা কমিশনার (ভূমি) ডালিম সরকার, অতিরিক্ত পুলিশ সুপার বীরগঞ্জ সার্কেল আব্দুল ওয়ারেস আলী, উপজেলা মুক্তিযোদ্ধা সাবেক কমান্ডার কালীপদ রায়, বীরগঞ্জ থানার ওসি আব্দুল মতিন প্রধান, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান আয়েশা আক্তার বৃষ্টি, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারন সম্পাদক মো. শামিম ফিরোজ আলম।

এর আগে জাতির পিতা বঙ্গবন্ধু’র জন্ম শতবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উপলক্ষ্যে বীরগঞ্জ উপজেলা পরিষদ চত্বরে বঙ্গবন্ধু’র প্রতিকৃতিতে শ্রদ্ধাঞ্জলী অর্পন ও কেক কাটেন দিনাজপুর-১ আসনের সংসদ সদস্য মনোরঞ্জন শীল গোপাল। 


পুরোনো সংবাদ

দিনাজপুর 7713933282659108750

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item