ফুলবাড়ীতে নবনির্বাচিত পৌর মেয়রকে ব্যবসায়ী সমিতির সংবর্ধনা


মেহেদী হাসান উজ্জ¦ল,ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধি:

দিনাজপুরের ফুলবাড়ী পৌরসভার নবনির্বাচিত মেয়র বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজ সেবক শিল্পপতি আলহাজ্ব মোঃ মাহমুদ আলম লিটনকে সংবর্ধনা প্রদান করেছেন ফুলবাড়ী থানা ব্যবসায়ী সমিতি ও তরুণ ব্যবসায়ী সমিতি।

বুধবার রাত ৮টায় ব্যবসায়ী সমিতির অফিস চত্বরে ফুলবাড়ী থানা ব্যবসায়ী সমিতি ও তরুণ ব্যবসায়ী সমিতির যৌথ উদ্যোগে এই সংবর্ধনা প্রদান করা হয়। সংবর্ধনা অনুষ্ঠানে ফুলবাড়ী ব্যবসায়ী সমিতির অন্যতম সদস্য ও দিনাজপুর জেলা পরিষোদ সদস্য আলহাজ মোঃ কামরুজ্জামানের সভাপতিত্বে প্রধান অতিথি বক্তব্য রাখেন নবনির্বাচিত পৌর মেয়র আলহাজ মাহমুদ আলম লিটন। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন পৌর কাউন্সিলর আব্দুর জব্বার মাসুদ,পৌর কাউন্সিলর মমতাজুর রহমান পারভেজ,পৌর কাউন্সিলর সৈয়দ সামিউল ইসলাম সোহেল,ব্যবসায়ী সমিতির অন্যতম সদস্য সহকারী অধ্যাপক শেখ সাবীর আলী,সকল্প সোসাইটির নির্বাহী পরিচালক ও ব্যবসায়ী নেতা এমএ কাইয়ুম, স্বর্ণশিল্পি শ্রমিক ইউনিয়নের সভাপতি মানিক মন্ডল, তরুন ব্যবসায়ী সমিতির সভাপতি আব্দুল মতিন, সাধারন সম্পাদক মমিনুল ইসলাম,দোকান কর্মচারী শ্রমিক ইউনিয়নের সভাপতি ও সাবেক কাউন্সিলর গোলাফ্ফর হোসেন প্রমুখ। এসময় উপজেলার সর্বস্তরের ব্যবসায়ী শ্রমিক নেতা সাংবাদিক ও সুধি সমাজের প্রতিনিধিগণ উপস্থিত ছিলেন।

সংবর্ধনা অনুষ্ঠানে বিভিন্ন ব্যবসায়ীগণ ফুলবাড়ী পৌরসভার নবনির্বাচিত মেয়র মাহমুদ আলম লিটনকে ফুলেল শুভেচ্ছা ও সন্মাননা ক্রেস্ট প্রদান করে সংবর্ধনা প্রদান করেন।



পুরোনো সংবাদ

দিনাজপুর 8323063609541178067

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item