আমরা করব জয়-এর মাস্ক ও লিফলেট বিতরণ


মেহেদী হাসান উজ্জ্বল ,ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধি:

করোনা মোকাবিলায় জনসচেতনতা সৃষ্টি করতে দিনাজপুরের ফুলবাড়ীতে (২৪ মার্চ) বুধবার অরাজনৈতিক সামাজিক উন্নয়ন কর্মকাণ্ডমূলক সেচ্ছাসেবি সংগঠন ‘আমরা করব জয়’ এর উদ্যোগে মাস্ক ও লিফলেট বিতরণ করা হয়েছে। 

দিনব্যাপী শহরের গুরুত্বপূর্ণস্থানে অবস্থান নিয়ে পথচারী ও বিভিন্ন দোকানের মালিক-কর্মচারী-ক্রেতাসহ রিকশা-ভ্যান চালকদের মাঝে মাস্ক ও লিফলেট বিতরণ করেন সংগঠনটির একদল তরুণ-তরুণী। 

এসময় সংগঠনটির প্রতিষ্ঠাতা প্লাবন শুভ, সদস্য মৌসুফ পারভেজ শুভ, প্রেমা দাস প্রিতম, মিনহাজ উদ্দিন স্বজল, আব্দুর রহিম গুলুলু, জাকিরুল ইসলাম জাকির, আমিনুল ইসলাম, রিয়া গুপ্তা, মাহফুজা রহমান, মো. হাসান, স্নেহা গুপ্তা, সেজুতি গুপ্তাসহ আরো অনেকে উপস্থিত ছিলেন।

সংগঠনটির প্রতিষ্ঠাতা প্লাবন শুভ ও সদস্য মৌসুফ পারভেজ শুভ বলেন, করোনাভাইরাস আগের চেয়ে দ্বিগুণ শক্তিশালি হয়ে উঠেছে। হঠাৎই করোনাভাইরাসের প্রাদুর্ভাব বেড়ে উঠেছে। কিন্তু জনসাধারণ সচেতন হচ্ছে না। অনেকের মুখে মাস্ক নেই। মাইকিং করে সতর্ক করার পরেও মাস্ক পরায় অনীহা দেখা যাচ্ছে। এখন সময় নিজে সুরক্ষিত থাকা এবং অপরকে সুরক্ষিত রাখা। সকলের উচিৎ মাস্ক পরিধান করা। জনচেতনতা তৈরি করতে হবে। আমরা নিজেরাই সচেতন না হলে আমরাই নিজেকে এবং নিজেদের পরিবারকে হুমকির মুখে ফেলবো। তাই সকলের উচিৎ সচেতন হওয়া এবং সরকারের নির্দেশনা মেনে চলা। 


পুরোনো সংবাদ

দিনাজপুর 7321066351268078149

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item