স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী উদযাপনে ফুলবাড়ীতে প্রস্তুতিমূলক সভা


মেহেদী হাসান উজ্জল,ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধি:

দিনাজপুরের ফুলবাড়ীতে প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত হয়েছে। স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী বর্ণাঢ্য ও যথাযোগ্য মর্যাদার সাথে উদযাপন ও বাংলাদেশ স্বল্পউন্নত দেশ থেকে উন্নয়নশীল দেশে রুপান্তর হওয়ায়স উদযাপন উপলক্ষ্যে বর্ণাঢ্য অনুষ্ঠানের আয়োজন করতে যাচ্ছে উপজেলা প্রশাসন। এ উপলক্ষে সোমবার সকাল ১১টায় উপজেলা নির্বাহী অফিসারের সম্মেলন কক্ষে এই প্রস্তুতি মূলক সভা অনুষ্ঠিত হয়। 

এতে সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী অফিসার মোঃ রিয়াজ উদ্দিন। সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান মো: আতাউর রহমান মিল্টন।

সভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন,উপজেলা সহকারি কমিশনার (ভূমি) মোছা: কানিজ আফরোজ,উপজেলা কৃষি অফিসার রুম্মান আক্তার,উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার হাসিনা ভুইয়া,উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা সাফিউল ইসলাম,সমাজসেবা কর্মকর্তা আখতারুজ্জামান,আনসার-ভিডিপি কর্মকর্তা মুহাম্মদ হাসানুল মবিন,একাডেমিক সুপার ভাইজার শফিকুল ইসলাম,জনস্বাস্থ্য কর্মকর্তা সেহানুর রহমান,মহিলা বিষয়ক কর্মকর্তা রিতা মন্ডল, বাংলা সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক লাকি প্রমুখ।

এসময় বিভিন্ন দপ্তরের সরকারী কর্মকর্তা,শিক্ষা প্রতিষ্ঠানের প্রধান,বীরমুক্তি যোদ্ধাগণ,সাংবাদিক ও সুধিজন উপস্থিত ছিলেন। সভায় স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী বর্ণাঢ্য ও যথাযোগ্য মর্যাদার সাথে উদযাপনের লক্ষে বিভিন্ন কর্মসূচির সিদ্ধান্ত গ্রহণ করা হয়।


পুরোনো সংবাদ

দিনাজপুর 7161117749984184378

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item