ডিমলায় ভুয়া সিআইডি অফিসার আটক


জাহাঙ্গীর রেজা, ডিমলা (নীলফামারী) প্রতিনিধিঃ
নিজেকে সিআইডি অফিসার বলে ভয় দেখিয়ে প্রকাশ্যে চাঁদাবাজি করার অফিযোগে সাজু আহমেদ পায়েল (২৫) নামে এক যুবককে আটক করেছে নীলফামারীর ডিমলা থানা পুলিশ। 


মঙ্গলবার(৩০-মার্চ-২১) দুপুরে ডিমলা উপজেলার সদর ইউনিয়নের সরদারহাট নামক স্থান থেকে তাকে আটক করা হয়। জানা গেছে সাজু রংপুরের কাউনিয়া উপজেলার রাজিব গ্রামের আউয়াল হোসেনের ছেলে। সে দীর্ঘদিন থেকে ভুয়া সিআইডি পরিচয় দিয়ে নীলফামারী সহ রংপুর বিভাগের ৮ জেলার আশে পাশের এলাকায় প্রতারনা করে জরিমানা আদায় করে আসছিল।


প্রত্যক্ষদর্শী ও এলাকাবাসী জানায়, ঘটনার দিন সাজু ডিমলা বাবুরহাটে উক্ত স্থানের সুবেন্দ্র নাথ রায়ের ঔষধ দোকানে ঘুমের ঔষধ কিনতে যায়। ডাক্তারি প্রেসক্রিপশন ছাড়া ঔষধ দিতে রাজি না হলে তার মা অসুস্থ্য বলে জানায়। এরপর ঔষধ হাতে নেয়ার পর নিজেকে সিআইডি অফিসার মর্মে পরিচয় দিয়ে চিকিৎসকের প্রেসক্রিপশন ছাড়া ঔষধ কেন দিল সে জন্য ৫ হাজার দাবী করে। টাকা দিতে না করলে তাকে সিআইডি অফিসে নিয়ে যাওয়ার হুমকি দেন। এলাকাবাসীর সন্দেহ হলে তাকে আটক করে তার আইডি কার্ড দেখতে চায়। এমনস্থায় সে বাজারের সকলের উপর চড়াও হলে ও তার কথাগুলি সন্দেহ মনে হলে তাকে আটক করে ডিমলা থানায় খবর দেয়।


ডিমলা থানার ওসি সিরাজুল ইসলাম জানান, খবর পেয়ে ভুয়া সিআইডি অফিসার সাজুকে আটক করে থানায় নিয়ে আসা হয়। এ সময় তার নিকট ভুয়া সিআইডির পরিচয় পত্র পাওয়া যায়। তাকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে সেই সাথে তার বিরুদ্ধে থানায় মামরা প্রস্তুতি চলছে। 

পুরোনো সংবাদ

নীলফামারী 2982617035389299660

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item