সৈয়দপুরে তুলশীরাম সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের শিক্ষকের ইন্তেকাল


তোফাজ্জল হোসেন লুতু,সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি:

নীলফামারীর সৈয়দপুর তুলশীরাম সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের সহকারি শিক্ষক আমিনুর রহমান রোববার (৭ মার্চ) বিকাল পাঁচটায় রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি .  . . রাজিউন)। তিনি কয়েক দিন যাবৎ জ্বর ও শ্বাষকষ্টজনিত রোগে ভুগছিলেন। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৫২ বছর। তিনি স্ত্রী, এক ছেলে ও এক মেয়ে, অসংখ্যক আত্মীয়-স্বজন,বন্ধু-বান্ধব ও বহু গুনগ্রাহী রেখে গেছেন।

সোমবার বাদ জোহর তাঁর গ্রামের বাড়ি সৈয়দপুর উপজেলার কাশিরাম বেলপুকুর ইউনিয়নের হাজারীহাট প্রজাপাড়া নয়াবাড়িতে জানাজার নামাজ অনুষ্ঠিত হয়।তাঁর জানাজার নামাজে সর্বস্তরের বিপুল সংখ্যক মানুষ অংশ নেন। পরে মরহুমকে তাঁর পারিবারিক কবরস্থানে দাফন করা হয়েছে।

তাঁর মৃত্যুতে নীলফামারী - ৪ আসনের সংসদ সদস্য আলহাজ্ব মো. শওকত চৌধুরী, নীলফামারী জেলা পরিষদ সদস্য মো. শামীম চৌধুরী, সৈয়দপুর প্রেস ক্লাবের সভাপতি আমিনুল হক ও সাধারণ সম্পাদক তোফাজ্জল হোসেন লুত,ু হাজারীহাট স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ মো. লুৎফর রহমান চৌধুরী, সানফ্লাওয়ার স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ মো. মোখলেছুর রহমান জুয়েল, লক্ষণপুর স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ মো. রেজাউল করিম রেজা, সৈয়দপুর পাইলট উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. আনোয়ারুল ইসলাম, আল-ফারুক একাডেমি প্রধান শিক্ষক মো. শফিকুল ইসলাম, কয়ানিজপাড়া উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. আব্দুল্লাহ্, সৈয়দপুর মুসলিম উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. সামসুল আলম, সৈয়দপুর তুলশীরাম সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক (ভারপ্রাপ্ত), মোছা. ফাহমিদা বেগমসহ সকল শিক্ষক-শিক্ষিকা ও কর্মচারীরা শোক ও শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেছেন।


পুরোনো সংবাদ

নীলফামারী 6231989717965252528

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item