একটি ভুলে কেড়ে নিল বাহাদুরের প্রাণ


রংপুর প্রতিনিধিঃ

রংপুরের গঙ্গাচড়ায় লাইন বন্ধ না করে বিদ্যুৎ সংযোগ দেওয়ার সময় তৌহিদুল ইসলাম বাহাদুর (২৫) নামে এক যুবকের মৃত্যু হয়েছে। 

সোমবার (১৫ মার্চ) দুপুরে উপজেলার কোলকোন্দ ইউনিয়নের কামারপাড়া চারমাথা মাজারের পাড় এলাকায় এ দুর্ঘটনা ঘটে। বাহাদুর মর্ণেয়া ইউনিয়নের খলিফাবাজার চৌদ্দমাথা এলাকার টেক্কা মিয়া ছেলে। তিনি লাইনম্যান হিসেবে দীর্ঘদিন ধরে কাজ করে আসছিল।

ঘটনার প্রত্যক্ষদর্শী যুবক মিরাজ আব্দুল হাদি জানান, লাইনম্যান বাহাদুর কোমরে বেল্ট পরা অবস্থায় বৈদ্যুতিক খুঁটিতে উঠে সংযোগের কাজ করছিল। আকস্মিকভাবে তারের ওপর জড়িয়ে পড়েন তিনি। দুই ঘণ্টা ঝুলন্ত অবস্থায় থাকেন তিনি। পরে খোঁজ নিয়ে জানা যায়, কাজের সময়ে বিদ্যুৎ অফিস থেকে লাইন বন্ধ করা ছিল না। এই ভুলের কারণে অকালে বাহাদুরের মৃত্যু হয়েছে।

এ ব্যাপারে পল্লীবিদ্যুৎ সমিতি-১ (গঙ্গাচড়া) এর এজিএম প্রমদ কুমার দে জানান, ওই এলাকায় বিদ্যুতের নতুন সংযোগ স্থাপনের কাজ করছেন মেসার্স নাহার কন্সট্রাকসন নামে এক ঠিকাদারি প্রতিষ্ঠান। ওই ঠিকাদারি প্রতিষ্ঠানের লাইনম্যান তৌহিদুল ইসলাম বাহাদুর সোমবার বিদ্যুতের খুঁটিতে উঠে কাজ করছিলেন। পল্লীবিদ্যুতের সুভারভাইজার ফজলু মিয়া লাইন চালু করলে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে ঘটনাস্থলেই মারা যান ওই লাইনম্যান। সুপারভাইজারের দায়িত্বে অবহেলার কারণে এমন দুর্ঘটনা ঘটেছে বলেও তিনি অভিযোগ করেন। 


গঙ্গাচড়া মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুশান্ত কুমার সরকার জানান, ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় এখন পর্যন্ত কোনো অভিযোগ পাওয়া যায়নি।###


পুরোনো সংবাদ

রংপুর 8103266931376935982

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item