পার্বতীপুরে পিকাপের ধাক্কায় বৃদ্ধর মৃত্যু


এম এ আলম বাবলু,পার্বতীপুর (দিনাজপুর) প্রতিনিধি : 

দিনাজপুরের পার্বতীপুরে মাছ বহনকারী পিকাপ ভ্যানের ধাক্কায় জেলাল মোল্লা (৭০) নামের এক বৃদ্ধর মর্মান্তিক মৃত্যু হয়েছে। এ ঘটনায় ঘাতক পিকাপ (ঢাকা মেট্রো-নঃ ১৮-৯৪২৪) ও চালক কাওসার হোসেনকে (২৬) আটক করেছে পার্বতীপুর রেলওয়ে থানা পুলিশ। 


জানা গেছে, আজ শনিবার (২০মার্চ) সকাল সাড়ে ৯ টায় পার্বতীপুর-ফুলবাড়ী মহাসড়কের হলদীবাড়ী রেলগেট সংলগ্ন উত্তর-পশ্চিম মৎস্য সম্প্রসারন গেট এলাকায় পৌঁছালে ওই বৃদ্ধকে ধাক্কা দেয় ঘাতক পিকআপটি। দূর্ঘটনার শিকার জেলাল মোল্লা গুরুতর আহত হলে স্থানীয়রা তাকে উদ্ধার করে পার্বতীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। উন্নত চিকিৎসার জন্য কর্তব্যরত চিকিৎসক রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠালে দুপুরে রংপুরে তার মৃত্যু হয়। নিহত জেলাল মোল্লা পার্বতীপুরের হলদীবাড়ী রেল কলোনীর মৃত জয়েন মোল্লার ছেলে। সে সকাল বেলা ঘাস কাটার জন্য বাসা থেকে বের হয়। 


আটক পিকআপের চালক কাওসার হোসেন নওগাঁ জেলার ধামুরহাট উপজেলার গোপিরামপুর গ্রামের আবুল কাশেমের ছেলে। সে ভোর রাতে শাহীন মৎস্য আড়ত আদমদিঘি সান্তাহার থেকে সৈয়দপুরে আসে এবং ফেরার পথে এ দূর্ঘটনা ঘটে।


পার্বতীপুর রেল থানার অফিসার ইনচার্জ মোঃ আব্দুল্লাহ আল মামুন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, দূর্ঘটনার পর পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে ঘাতক পিকআপ ও চালককে আটক করা করে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে বলে জানান তিনি।


পুরোনো সংবাদ

নির্বাচিত 6275160125703860322

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item