বঙ্গবন্ধু নবম বাংলাদেশ গেমস কাবাডি নীলফামারীতে তিস্তা জোনের খেলার উদ্বোধন


নির্ণয়,নীলফামারী-

বঙ্গবন্ধু নবম বাংলাদেশ গেমস কাবাডি তিস্তা জোনের খেলা শুরু হয়েছে নীলফামারী পৌরসভা মাঠে। গতকাল শুক্রবার উদ্বোধনী দিনের ৬টি খেলায় নারী গ্রæপের রংপুর জেলা কাবাডি দল ৪১-২৬ পয়েন্টে দিনাজপুর জেলা দলকে, দ্বিতীয় খেলায় পঞ্চগড় জেলা কাবাডি দল ৩৩-২৭ পয়েন্টে রংপুর জেলা কাবাডি দল এবং তৃতীয় খেলায় দিনাজপুর জেলা দল ৩১-২৫ পয়েন্টে পঞ্চগড় জেলা দলকে পরাজিত করে। 

অপরদিকে একই দিন বিকালে পুরুষ গ্রæপের প্রথম খেলায় দিনাজপুর জেলা দল ৪৬-৩৫ পয়েন্টে পঞ্চগড় জেলাকে, দ্বিতীয় খেলায় লালমনিরহাট জেলা দল ৬০-২৭ পয়েন্টে পঞ্চগড় জেলাকে এবং তৃতীয় খেলায় দিনাজপুর জেলা দল ৪২-২৭ পয়েন্টে লালমনিরহাট জেলা দলকে পরাজিত করে। 

এর আগে সকাল ১০টায় ভার্চুয়ালি প্রতিযোগীতার উদ্বোধন করেন নীলফামারী-২ আসনের সংসদ সদস্য আসাদুজ্জামান নুর। পরে বেলুন ও পায়রা উড়িয়ে আনুষ্ঠানিকতা সম্পন্ন করেন জেলা প্রশাসক হাফিজুর রহমান চৌধুরী। 

পুলিশ সুপার মোহাম্মদ মোখলেছুর রহমান (বিপিএম,পিপিএম)’এর সভাপতিত্বে অন্যান্যের মধ্যে বক্তৃতা দেন জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক আরিফ হোসেন মুন, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান শাহিদ মাহমুদ, ডিমলা উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা তবিবুল ইসলাম, জেলা ক্রীড়া কর্মকর্তা আবুল হাসেম, জেলা ফুটবল এসোসিয়েশনের সাধারণ সম্পাদক তরিকুল ইসলাম গোলাপ। 

অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) আবুল বাশার মোহাম্মদ আতিকুর রহমান জানান, বাংলাদেশ কাবাডি ফেডারেশনের ব্যবস্থাপনায় এবং জেলা ক্রীড়া সংস্থার আয়োজনে এবং জেলা পুলিশের সার্বিক সহযোগিতায় বঙ্গবন্ধু নবম বাংলাদেশ গেমস কবাড়ির তিস্তা জোনের খেলা নীলফামারীতে অনুষ্ঠিত হচ্ছে।

তিস্তা জোনে রংপুর বিভাগের পঞ্চগড়, লালমনিরহাট, কুড়িগ্রাম, দিনাজপুর, রংপুর ও নীলফামারী জেলার ছয়টি নারী ও ছয়টি পুরুষ দলসহ মোট ১২টি দল অংশ নিবে। আগামী ৯ মার্চ সমাপনী কাবাডি খেলা অনুষ্ঠিত হবে। এরপর দেশের আট অঞ্চল থেকে চ্যাম্পিয়ন হওয়া আটটি নারী এবং আটটি পুরুষ দল জাতীয় পর্যায়ে অংশ গ্রহণ করবে। #


পুরোনো সংবাদ

নীলফামারী 1828080343340210498

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item