নীলফামারীতে ট্রেনের ধাক্কায় প্রাণ গেল অমলের॥ যাওয়া হলো না দিদির বাড়ি


নির্ণয়,,নীলফামারী॥
নীলফামারীতে অমল চন্দ্র রায়ের (২৫) দিদির বাড়ি বাড়ি আর যাওয়া হলো না। তিনি ট্রেনে কাটা পড়ে নিহত হয়েছেন। শনিবার(২০ মার্চ/২০২১) রাত পনে ৯টার দিকে জেলা সদর উপজেলার সোনারায় ইউনিয়নের খয়রাত নগর রেলষ্টেশনের অদুরে জাকিরগঞ্জ সড়কের অরক্ষিত রেলঘুন্টি স্থানে এই দুর্ঘটনা ঘটে। অমল চন্দ্র রায় সদর উপজেলার চড়াইখোলা ইউনিয়নের মহুবর শাহ (কাঞ্চনপাড়া)  গ্রামের মৃত লালচান চন্দ্রের ছেলে।

 স্থানীয় সূত্রে জানা গেছে, অমল নিজ বাড়ি থেকে মোটরসাইকেল চালিয়ে জেলা সদরের সোনারায় ইউয়িনের চিলাতিপাড়া গ্রামে দিদির বাড়ি যাচ্ছিলেন। পথে খয়রাত নগর রেলষ্টেশনের অদুরে রেলঘুন্টি পার হবার সময় নীলফামারী রেলষ্টেশন থেকে ছেড়ে যাওয়া ঢাকাগামী নীলসাগর এক্সপ্রেস ট্রেনের সঙ্গে ধাক্কা লাগে। এতে মোটরসাইকেল সহ অমল ছিটকে পড়ে ঘটনাস্থলে নিহত হন। এ রির্পোট লিখা পর্যন্ত অমলের মরদেহ ঘটনাস্থলে পড়ে ছিল।

সোনারায় ইউনিয়নের ইউপি চেয়ারম্যান গোলাম মোস্তফা বলেন ওই রেলঘুন্টিতে কোন গেটম্যান নেই। পথচারীদের নিজদায়িত্বে রেললাইন পারাপার হতে হয়। আমরা সেখানে গেটম্যান দাবি করেছি। কিন্তু সেখানে গেটম্যান দেয়া হয়নি। এ পর্যন্ত ওই রেলঘুন্টিতে রিক্সা,বাইসাইকেল, ভ্যান ও মোটরসাইকেল নিয়ে পার হতে গিয়ে ইতোমধ্যে অন্ততঃ ৭জন নিহত হয়েছে। 

সৈয়দপুর জিআরপি থানার ওসি আব্দুর রহমান বিশ্বাস জানান, খবর পেয়ে ঘটনাস্থলে জিআরপি পুলিশ পাঠানো হয়েছে। #


পুরোনো সংবাদ

নীলফামারী 5880714750351307845

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item