নীলফামারীতে এসপিএল’র সিজন চারে চ্যাম্পিয়ন শাহীপাড়া হিট


নির্ণয়,নীলফামারী॥
নীলসাগর গ্রুপ-শাহীপাড়া প্রিমিয়ার লীগ সিজন চার-এ চ্যাম্পিয়ন হয়েছে শাহীপাড়া হিট।  শনিবার(১৩ মার্চ/২০২১) বিকেলে টাউন ক্লাব মাঠে শাহীপাড়া রয়েলসকে ৭উইকেটে হারিয়ে চ্যাম্পিয়ন হয় তারা। 

প্রথমে ব্যাট করতে নেমে নির্ধারিত ১২ওভারে সবকটি উইকেট হারিয়ে ৯৪রান সংগ্রহ করে শাহীপাড়া রয়েলস জবাবে ১০ওভারে ৩টি উইকেট হারিয়ে ৯৫রান সংগ্রহ করে শাহীপাড়া হিট। 

সন্ধ্যায় খেলা শেষে চ্যাম্পিয়ন ও রানার আপ দলের হাতে ট্রপি তুলে দেন জেলা প্রশাসক হাফিজুর রহমান চৌধুরী। 

এতে বিশেষ অতিথি হিসেবে অতিরিক্ত পুলিশ সুপার(প্রশাসন) আবুল বাশার মোহাম্মদ আতিকুর রহমান, নীলফামারী পৌরসভার মেয়র ও জেলা আওয়ামীলীগ সভাপতি দেওয়ান কামাল আহমেদ,  জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক আরিফ হোসেন মুন, সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান শাহিদ মাহমুদ, সদর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ওয়াদুদ রহমান বক্তব্য দেন। 

পুরস্কার বিতরণী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন প্রিমিয়ার লীগের আহবায়ক আরমান হাবিব। 

এসপিএল পরিচালনা কমিটির আহবায়ক আরমান হাবিব জানান, এতে আটটি দল অংশগ্রহণ করে। এরআগে আরো তিনটি মৌসুম হয়েছিলো এসপিএল’র। আগামীতেও এ রকম আয়োজনে পাশে থাকবে নীলসাগর গ্রুপ। তিনি বলেন, লীগে ম্যান অব দ্য ফাইনাল নির্বাচিত হন কৌশিক রায়। তিনি ১৮বলে ১৮রান দিয়ে ৫উইকেট লাভ করেন। এছাড়া চ্যাম্পিয়ন দলকে ২০হাজার টাকার প্রাইজমানি এবং রানার আপ দলকে ১০হাজার টাকার  প্রাইজমানি দেয়া হয়। এছাড়া সেরা খেলোয়ারদের পাঁচ হাজার করে প্রাইজ মানি দেয়া হয়। # 


পুরোনো সংবাদ

নীলফামারী 22373829166559278

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item