ফুলবাড়ী থানা পুলিশের আনন্দ উদযাপন


মেহেদী হাসান উজ্জ¦ল,ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধি:

স্বল্পোন্নত দেশ থেকে উন্নয়নশীল দেশে উত্তরণে দিনাজপুরের ফুলবাড়ী থানা পুলিশের আয়োজনে আনন্দ উদযাপন করা হয়েছে। ঐতিহাসিক ৭ই মার্চ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে বাংলাদেশ এলডিসি থেকে উন্নয়নশীল দেশে উত্তরণে জাতীসংঘের চুড়ান্ত সুপারিশ প্রাপ্তিতে কেক কেটে এই আনন্দ উদযাপন করা হয়। 

এ উপলক্ষে রবিবার বিকেলে ফুলবাড়ী থানা চত্বরে প্রজেক্টরের মাধ্যমে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ঐতিহাসিক ৭ই মার্চের ভাষন প্রচার করা হয়। এরপর কেক কাটার মধ্য দিয়ে আনন্দ উদযাপন অনুষ্ঠান শুরু করা হয়। 

আনুষ্ঠানে ফুলবাড়ী থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ ফখরুল ইসলাম এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন দিনাজপুর সদর এর আতিরিক্ত পুলিশ সুপার মো: হাফিজুর রহমান। 

বিশেষ আতিথি হিসেবে বক্তব্য রাখেন শিক্ষানবিশ পুলিশ সুপার এম ফখরুল হাসান,উপজেলা আওয়ামীলীগের সভাপতি মোঃ হায়দার আলী শাহ,সাধারণ সম্পাদক মোঃ মুশফিকুর রহমান বাবুল,বঙ্গবন্ধু কলেজের অধ্যক্ষ মাসুদুর রহমান,উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মো: আশরাফুল আলম ডাবলু,পৌর আওয়ামীলীগের সভাপতি মঞ্জু রায় চৌধুরী,মহিলা আওয়ামীলীগ নেতৃ মোছা: নিরু সামছুন্নাহার,পৌর প্যানেল মেয়র মোঃ মামুনুর রশিদ চৌধুরী,কাজিহাল ইউপি চেয়ারম্যান মো: মানিক রতন, সাবেক মুক্তিযোদ্ধা ডিপুটি কমান্ডার বীর মুক্তিযোদ্ধা মো: এছার উদ্দিন,সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার বীর মুক্তিযোদ্ধা লিয়াকত আলী,বীর মুক্তিযোদ্ধা মো: আব্দুস সামাদ প্রমুখ। এসময় এলাকার সুধিজন,সাংবাদিকগণসহ ফুলবাড়ী থানার অফিসার ও সৈনিকগণ উপস্থিত ছিলেন।


পুরোনো সংবাদ

দিনাজপুর 3384774891397781461

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item